কক্সবাজারে বিয়ের আসরে রোহিঙ্গাদের সংঘর্ষ, বরের চাচা নিহত

কক্সবাজারে বিয়ের আসরে রোহিঙ্গাদের সংঘর্ষ, বরের চাচা নিহত।

রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে সংঘর্ষের ঘটনা ঘটেছে কক্সবাজারের উখিয়ায়। এতে বরের চাচা মো. বেলাল নামের এক  নিহত হয়েছেন। এছাড়াও আরও ৮জন এই ঘটনায় আহত হয়েছেন। উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে শনিবার (৪ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে।

উভয়পক্ষের আহতরা হলেন- হারেসুর রহমান (২০), আনোয়ার সাদেক (২১), আব্দুর রহমান (৫২),  ও বরের বাবা মো. আরিফ। এছাড়া বাকি ৪ জনের নাম জানা যায়নি। ঘটনার পর এপিবিএন পুলিশ কনের চাচাতো ভাইসহ ২ জনকে আটক করেছে ।

আমর্ড পুলিশ ব্যাটালিয়ন-৮ এর অধিনায়ক পুলিশ সুপার শিহাব কায়সার খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিয়েকে কেন্দ্র করে কনে খালেদা বিবির (১৬) পরিবারের সঙ্গে বর ইদ্রিসের পরিবারের সংঘর্ষ হয় শনিবার রাত ৮টায় বালুখালী পানবাজার পুলিশ ক্যাম্পে। এতে একজন নিহত ও কমপক্ষে ৮জন আহত হয়েছেন।

আর্মড পুলিশ ও স্থানীয়রা জানান, কনে খালেদা বিবির প্রেমের সম্পর্ক চলছিল বর ইদ্রিসের সঙ্গে। এই সম্পর্কের জের ধরে চারদিন আগে কনে খালেদা প্রেমিক ইদ্রিসের বাসায় চলে যায়। সেখানে বর পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়।

কনে পক্ষ মেনে নিতে পারেনি এ বিয়ে। এরই মধ্যে বর পরিবার তাদের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে। এতে কনে পরিবার ক্ষিপ্ত হয়। তারা গভীর রাতে বর পক্ষের ওপর অতর্কিত হামলা চালায়।

আরও সংবাদঃ কক্সবাজারে বিয়ের আসরে রোহিঙ্গাদের সংঘর্ষ, বরের চাচা নিহত।

Leave a Comment