Uncategorized

কক্সবাজারে করোনা উপসর্গে আরও দু’জনের মৃ ত্যু

কক্সবাজারে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে মারা যান। অন্যজন কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা গেছেন। হাসপাতাল ও পারিবারিক সূত্র এই দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন- কক্সবাজার শহরের গাড়ির মাঠ এলাকায় বসবাসকারি চকরিয়ার বাসিন্দা মোহাম্মদ ইমরান ও কক্সবাজার শহরের বাহারছড়ার বাসিন্দা মো. জয়নাল আবেদীন (৫০)। এদের মধ্যে মোহাম্মদ ইমরান কক্সবাজারের শ্রমিক লীগ নেতা নাছির উদ্দিন ওরফে কালা নাছিরের ভগ্নিপতি।

পারিবারিক সুত্র মতে, মোহাম্মদ ইমরান করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত মঙ্গলবার (৯ জুন) কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। ওখানে দুইদিন চিকিৎসাধীন থাকার পর শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে গত বৃহস্পতিবার (১১ জুন) রাতে বিশেষ এম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকার প্রশান্তি জেনারেল হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। হাসপাতালের লাইফ সাপোর্টে থাকাকালিন আজ শনিবার (১৩ জুন) সকাল ১১টায় তাকে মৃত ঘোষণা করা হয়।

গত পহেলা ১ জুন মোহাম্মদ ইমরান করোনার উপসর্গ দেখা দিলে করোনা টেষ্টের জন্য নমুনা জমা দেন। পরে ১১ দিন পর বৃহস্পতিবার (১১ জুন) সেই নমুনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। কিন্তু তার স্ত্রী রিনা করোনা পজেটিভ ছিলেন। বর্তমানে স্ত্রী রিনা চকরিয়া আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে কক্সবাজার সদর হাসপাতাল সূত্র জানায়, কক্সবাজার শহরের বাহারছড়ার বাসিন্দা মো. জয়নাল আবেদীন করোনার উপসর্গ নিয়ে গতকাল শুক্রবার (১২ জুন) কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। তিনি আজ শনিবার (১৩ জুন) সকাল ৭টা ১০ মিনিটে তিনি মারা যান। সূত্র: দৈনিক পূর্বকোণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *