বিনোদন

এখনও চিঠিওয়ালার প্রেম খুঁজছি : মাহিয়া মাহি

এখনও চিঠিওয়ালার প্রেম খুঁজছি : মাহিয়া মাহি।

মাহিয়া মাহি ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী। এই অভিনেত্রী গত মাসে দ্বিতীয়বার বিয়ে করেছেন। তিনি নতুন বাসা ও সংসার গুছিয়ে নিচ্ছেন। এই নায়িকা তারও কিছু কিছু দৃশ্য ভক্তদের সঙ্গে শেয়ার করতেও ভুলেন না। মাঝেমধ্যে মাহি তার অনুভূতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে থাকেন। এই অভিনেত্রী এবার চিরকুটওয়ালার প্রেম খুঁজছেন বলে জানালেন।

মাহি তার স্ট্যাটাসটি কাব্যের ছলে লিখেছেন। শুরুতে তিনি লেখেন, “প্রিয়তম আসো, ইউটিউব, ফেসবুক, হোয়াটসঅ্যাপ রাখো। তোমার এয়ারপড বের করো। উহু, দুটোই তোমাকে কানে দিতে বলছি? একটা আমার কানে দাও। হুম, পারফেক্ট। এবার ‘আগুনের দিন শেষ হবে একদিন’ গানটা প্লে করো। ধরে নাও এখন রাত ৩টা বাজে, আমরা সেন্টমার্টিনে আছি। এখন আমরা সমুদ্রের ওপর দিয়ে দুজন হাত ধরে হাঁটব যেন ঘাসের ওপর দিয়ে হাঁটছি। একটু পরেই মাঝ সমুদ্রের ওপর শুয়ে আকাশের তারাগুলো একটা একটা করে গুনে ফেলব।”

তিনি আরও লেখেন ‘ডিজিটাল দুনিয়ায় চিঠির আদান-প্রদান প্রায় হারিয়ে গিয়েছে। চিরকুট দিয়ে প্রিয় মানুষকে প্রেম নিবেদন নাই বললেই চলে। কিন্তু মাহি সেই চিরকুটওয়ালার প্রেমই খুঁজছেন। তা জানিয়ে এই অভিনেত্রী লিখেন, “আচ্ছা প্রিয়তম, সবাই সবাইকে যেমন ফেসবুক, হোয়াটসঅ্যাপে টেক্সট করে ‘লাভ ইউ’, ‘মিস ইউ’ অথবা ‘খেয়েছ?’, ‘ঘুমিয়েছো?’ কত কী… তুমি এগুলো আমাকে চিঠিতে লিখতে পারো না? এত এত ডিজিটালের মাঝে আমি তো সেকেলে চিঠিওয়ালার প্রেমটাই খুঁজেছিলাম।”

মাহি তার প্রেমিকের কাছে এসব নিবেদন জানালেও সেই চিরকুটওয়ালা প্রেমিকের দেখা মেলেনি। কিংবা তার নামও এ লেখায় প্রকাশ করেননি এই অভিনেত্রী।

মাহি গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। মাহিয়া মাহি এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন।

বিয়ের এক বছর না যেতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে। সবশেষ মাহি গত মে মাসে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *