অন্যান্য

ইউপি নির্বাচন: নৌকা-বিদ্রোহী প্রার্থীদের মধ্যে সংঘর্ষ

ইউপি নির্বাচন: নৌকা-বিদ্রোহী প্রার্থীদের মধ্যে সংঘর্ষ।

ইউপি নির্বাচন: ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা-বিদ্রোহী প্রার্থীদের সাথে সংঘর্ষ হয়েছে নৌকা প্রতীকধারী এবং বিদ্রোহী প্রার্থীদের মধ্যে। এই সুযোগে তালায় মলম পার্টি জোরদার হয়ে উঠেছে। তারা হাতুড়ি ও লোহার শাবল দিয়ে নিরীহ মানুষের মাথায় আঘাত করছে।

২০ সেপ্টেম্বর প্রথম ধাপে সাতক্ষীরার কলারোয়া ও তালার ২১টি ইউনিয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা রয়েছে। এরই মধ্যে আগাম প্রচারণা শুরু করেছেন নৌকার প্রার্থী ও বিদ্রোহীরা মাঠে নেমে।

নৌকার প্রার্থী ভুট্টোলাল গাইন ও তার সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী হাবিল হোসেন ও মারুফ হোসেনের সংঘর্ষ হয় রোববার রাতে কলারোয়ার কেড়াগাঁছি ইউনিয়নের মাদ্রাসা মোড়ে। এতে ভুট্টোলাল গাইনসহ ১২ জন গুরুতর আহত হন।

আহত ভুট্টোলাল গাইন বলেন, এই হামলা হয়েছে নির্বাচনী প্রচারণা নিয়ে।

অপরদিকে বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ নেতা হাবিল হোসেন বলেন, প্রতিপক্ষ বাহিনী হামলা করেছে তার লোকজনের ওপর। এতে দুই পক্ষের ১২ জন আহত হয়েছে। এ বিষয়ে তিনি সোমবার সাতক্ষীরা প্রেস ক্লাবে একটি সংবাদ সম্মেলন করেন।

এদিকে তালা উপজেলার খলিশখালিতে মেম্বর পদপ্রার্থী মিজানুর রহমান ও সবুজ সরদার প্রচারণা চালাচ্ছিলেন
রোববার রাত ১০টার দিকে। এ সময় আন্তঃজেলা ‘মলম পার্টি’র প্রধান সবুজ সরদার ও তার সহযোগী আলামিন সরদার, পারভেজ সরদার ও মাহমুদ সরদার হাতুড়ি ও লোহার রড নিয়ে মিজানুর রহমান সমর্থকদের ওপর হামলা করে। এই হামলায় গুরুতর আহত হন সজীব সরদার নামের এক যুবক। এসময় হামলা করে তাকে পুলিশ ক্যাম্পের মধ্যে ঠেলে রেখে মলম পার্টির সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এই ইউনিয়নের নৌকা প্রার্থী মোজাফফর রহমান জানান, ‘মলম পাটি’ দিয়ে প্রতিপক্ষের লোকজন তার সমর্থক সবুজ সরদারসহ অন্যদের ওপর হামলা করিয়েছে। এ ঘটনায় তালা থানায় মামলা হয়েছে। আহত সজীব সরদারকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও সংবাদঃ ইউপি নির্বাচন: নৌকা-বিদ্রোহী প্রার্থীদের মধ্যে সংঘর্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *