অন্যান্য

ইউএনওর বাসভবনে অস্ত্রসহ প্রবেশ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

ইউএনওর বাসভবনে অস্ত্রসহ প্রবেশ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

ছাত্রলীগের গজারিয়া উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও অটোচালক আল হাসান মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে অস্ত্রসহ প্রবেশকালে আনসারদের হাতে আটক হয়েছেন।

৩৯২ ধারার আইনে দুজনের বিরুদ্ধেই দস্যুতা মামলা রুজু করা হয়েছে। গজারিয়া থানার অফিসার মো রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন (২৩) ও অষ্টম শ্রেণিতে পড়ুয়া অটোচালক আল হাসান (১৪) শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে প্রবেশ করে। গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা নাসিরুদ্দিন হোসেন্দী ইউনিয়নের আশ্রাফদী গ্রামের খোকন মিয়ার ছেলে। একই এলাকার প্রবাসী আলালের ছেলে আল হাসান।

ঘটনার বিবরণে থানা সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন ও  অটোচালক আল হাসান হামলার উদ্দেশ্যে শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে প্রবেশ করে। দায়িত্বে থাকা আনসার বাহিনী বাসভবনের ভেতরে হামলার সময় তাদেরকে আটক করে ফেলে।

তারা পরে তল্লাশি চালিয়ে ধারালে বিদেশী সেভেন গিয়ার অস্ত্র পায় নাসিরের কাছ থেকে। পরে দায়িত্বরত আনসার নাসির উদ্দিন ও আল হাসানকে আটক করে গজারিয়া তদন্ত কেন্দ্রে হস্তান্তর করে।

গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন বলে জানান হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রিফাত হোসেন।

আমি অস্ত্রসহ নাসির উদ্দিনকে গ্রেফতার করার সংবাদটি শুনে ব্যক্তিগতভাবে লজ্জিত। এই ধরনের সদস্য আমি আমার কমিটিতে প্রত্যাশা করি না।

ছাত্রলীগ নেতা নাসির উদ্দিনের মা জানান, তার ছেলে মানুষের কথা শুনে। টাকার জন্য সে সবকিছু করতে পারে। 

অপরদিকে স্থানীয়রা জানায়, ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন একজন মাদকাসক্ত। সে প্রায়ই তার বাবাকে মারধর করে নেশার টাকার জন্য।

গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন জানান, একটি ধারালো অস্ত্রসহ আটক নাসির উদ্দিন ও আল হাসনের বিরুদ্ধে দস্যুতা ৩৯২ ধারায় মামলা হয়েছে। 

রাত ৮টার সময় সংরক্ষিত বাসভবনের ভেতরে প্রবেশকালে দায়িত্বরত আনসার বাহিনীর সদস্যরা তাকে চেক করে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী। তার কাছ থেকে চেক করার সময় ধারালো অস্ত্র পায়। দুজনকেই গজারিয়া থানার দায়িত্বরত অফিসার ইনচার্জের কাছে দেওয়া হয়েছে।

আরও সংবাদঃ ইউএনওর বাসভবনে অস্ত্রসহ প্রবেশ, ছাত্রলীগ নেতা গ্রেফতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *