অন্যান্য

আ.লীগের শোকসভার মঞ্চ ভেঙে দিলেন জেলা পরিষদের প্রশাসক

ফরিদপুর সদর উপজেলার চর মাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত শোকসভার প্যান্ডেল নির্মাণে বাধা দিয়েছেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা শামসুল হক ভোলা।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ১১টার সময় সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের মমিনখার হাটে ময়েজউদ্দীন উচ্চবিদ্যালয়ের মাঠে আয়োজিত বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কাঙালি ভোজের অনুষ্ঠানের নির্মাণাধীন অস্থায়ী মঞ্চটি ভেঙে দেওয়া হয়।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির ওপর হামলার ঘটনাও ঘটে। এই নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি মোকাবিলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, আগামীকাল ২৬ আগস্ট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভার আয়োজন চলছিল স্থানীয় মাধবদিয়া ময়েজউদ্দিন উচ্চবিদ্যালয়ের মাঠে। সেই আয়োজনের প্যান্ডেল নির্মাণে বাধা দেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক মো. শামসুল হক ভোলা। ওই সভায় তাকে অতিথি করা হয়নি বিধায় তিনি এই বাধা প্রদান করেন।

বিষয়টি নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. নজরুল ইসলাম তার সঙ্গে কথা বলতে গেলে নজরুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন শামসুল হক ভোলা। পরে দুই পক্ষের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি শুরু হয়।

এই বিষয়ে জেলা পরিষদের প্রশাসক শামসুল হক ভোলা বলেন, এই স্কুলের সভাপতি আমি। আমি জেলা পরিষদের প্রশাসক, আমি আওয়ামী লীগ করি, আমার বাড়ি এখানে। এই স্কুল মাঠে আওয়ামী লীগ অনুষ্ঠান করবে, আমাকে জানাবে না। তিনি অভিযোগ করেন, অনেক জুনিয়রদের এই অনুষ্ঠানে অতিথি করা হয়েছে।

আমাকে জানানোই হয়নি। তাই স্কুল কম্পাউন্ডে অনুষ্ঠানের অনুমতি দেওয়া হয়নি। তারা করলে কম্পাউন্ডের বাইরের মাঠে বা অন্য কোথাও করলে করবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম জানান, আমরা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ১৫ আগস্ট নিহত জাতির পিতাসহ অন্যান্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা আয়োজনের জন্য প্যান্ডেল করছিলাম। সেখানে ভোলা সাহেব এসে বাধা দিয়েছে। আমি আসছিলাম বিষয়টা কি, কেন বাধা দিছে জানতে। আমি আসার সঙ্গে সঙ্গে তিনি আমাকে চড়-থাপ্পড় মারা শুরু করে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। কি কারণে এই ঘটনা সেটি তদন্ত করে পরবর্তীতে আপনাদের জানাতে পারব।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *