প্রেমিকা পটানোর জন্য ডাব পড়া না দেয়ায় বৈদ্য নারীকে কু’ পিয়ে হ’ ত্যা

মেয়ে পটানোর জন্য ডাব পড়া না দেওয়ায় নারী বৈদ্যকে কু’ পিয়ে হ’ ত্যা। শিশুসহ তিনজন আ’ হত, অভিযুক্ত এহছান আট’ ক। চট্টগ্রাম জেলার বাঁশখালী ‍উপজেলায় এক নারীকে কু’ পিয়ে হ’ ত্যা করা হয়েছে। এ ঘটনায় আ’ হত হয়েছে শিশুসহ তিনজন।

নি’ হত ফাতেমা বেগম (৪০) ওই এলাকার মোস্তাক আহমদের স্ত্রী। গুরু’ তর আ’ হত ফাতেমার কন্যা পাখি আক্তার (২০), তাদের বাড়ীতে থাকা আত্মীয় রাবেয়া বেগম (৩০) ও তার কন্যা বৃষ্টি (১০)।

চট্টগ্রামের বাঁশখালীর শিলকূপ ইউনিয়নে আজ সোমবার (১২ জুলাই) সকাল ৭ টার দিকে টাইমবাজারের পশ্চিমে মোস্তাক আহমদের বাড়ীতে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আ’ হতদের প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশং’ কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চমেক নিয়ে যাওয়ার পথে ফাতেমার মৃ’ ত্যু হয়েছে বলে জানান তার ছেলে বাদশা।

বাদশা মুটোফোনে বলেন, আমার মা’কে দা দিয়ে কু’ পিয়ে হ’ ত্যা করা হয়েছে। চট্টগ্রাম শহরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় আমার মায়ের মৃ’ ত্যু হয়। আহ’ তদের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বলা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত যুবক মু. এহছান (২৫) একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মাইজ পাড়া মেহেরজান বাপের বাড়ীর ইব্রাহীম প্রকাশ বদরইগ্যার পুত্র।

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে গ্রে’ ফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফাতেমা বেগম একজন বৈদ্য। তিনি হাজিরা দেখার কাজ করেন। তার কাছে এহছান নামের যুবকটি ফাতেমার কাছে ডাব পড়ার জন্য আসেন। এহছান ফাতেমাকে বলেন, আমি এক মেয়েকে ভালোবাসী। তাকে আমি পেতে চাই। কিন্তু ফাতেমা ডাব পড়া দিতে অসম্মতি জানালে মুহূর্তেই ক্ষী’ প্ত হয়ে বাড়ীতে দা দিয়ে প্রথমে ফাতেমাকে এলোপাথারি কু’ পিয়ে র’ ক্তাক্ত করে। পরে বাড়ি থেকে বের করে রাস্তায় দা দিয়ে ঘাড়ে, পিঠে, মাথায় য’ খম করে। বাধা দিতে যাওয়ায় বাড়িতে থাকা আরো তিনজনকে কু’ পিয়ে জ’ খম করে।

উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিউল কবির মুটোফোনে জানায়, বাঁশখালীর শীলকূপ ইউনিয়নে এক মহিলাকে দা দিয়ে কু’ পিয়ে হ’ ত্যা করা হয়েছে। এ ঘটনায় আ’ হত হয়েছেন তিনজন। ঘটনাস্থলে গিয়ে হ’ ত্যা কারীকে পুলিশ আ’ টক করেছে।

Leave a Comment