ফেনীর যুবক হ’ ত্যা, মিরসরাইয়ে প্যানেল মেয়র ও কাউন্সিলর গ্রেফতার

ফেনীর যুবক হ’ ত্যা, প্যানেল মেয়র ও কাউন্সিলর গ্রেফতার

আজিম হোসেন শাহাদাত হ’ ত্যা মামলায় চট্টগ্রামের মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র এবং চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৮ জুন) ভোরে চট্টগ্রাম নগরী থেকে তাঁকে গ্রেফতার করে মিরসরাই থানা পুলিশ। বর্তমানে তাঁকে মিরসরাই থানা হাজতে রাখা হয়েছে।

জানা যায়, গত শুক্রবার (২৫ জুন) আজিম হোসেন শাহাদাত (২০) নামের এক যুবককে রাজুর মালিকানাধীন মিরসরাই পৌরসভার হোপ মা ও শিশু হাসপাতাল ভবনের একটি কক্ষে হ’ ত্যা করা হয়। এ ঘটনায় রাজু ও তাঁর তিন সঙ্গীকে আসামী করে শুক্রবার রাতেই মিরসরাই থানায় হ’ ত্যা মামলা করেন নি’ হতের বাবা আবদুল বাতেন। মামলায় ছেলেকে পি’ টিয়ে হ’ ত্যা’ র অভিযোগ দায়ের করেন তিনি।

এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ‘শাহাদাত হোসেন আজিমের পিতা আব্দুল বাতেন বাদী হয়ে মিরসরাই থানায় রাজুকে প্রধান আসামী করে মামলা দায়ের করেছে। এতে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪ জনকে আসামী করা হয়েছে। প্রধান আসামী রাজুকে সোমবার ভোরে আমরা গ্রেফতার করেছি। মামলার অন্য আসামীদের গ্রেফতারের জন্যও অভিযান অব্যাহত রয়েছে।’

প্রসঙ্গত, আজিম হোসেন শাহাদাত ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর এলাকার আব্দুল বাতেনের সন্তান। তিনি পরিবারের সাথে মিরসরাইতে থাকতেন। পৌরসভা এলাকায় একটি ফার্নিচারের দোকানে কাজ করতেন তিনি।

Leave a Comment