অন্যান্য

শেরপুরে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৫


শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজির পাঁচ যাত্রীর মৃত্যু হয়েছেন।

রোববার (৩১ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– নালিতাবাড়ী উপজেলার নলজোড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা বেগম ( (৩০), একই উপজেলার চাঁদগাঁও গ্রামের তায়েব আলীর ছেলে মো. সেলিম (২৫) ও কেতু মিয়ার ছেলে লাল মিয়া (৩৫), তিনআনী ঘুটুপাড়া গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে আবদুল মান্নান (৫৮) এবং বন্দধারা গ্রামের ইউসুফ আলীর ছেলে অটোরিকশা চালক জোবেদ আলী (২৫)।

নিহত রোকসানার শিশুকন্যা আহত রুমি বেগম (৭) জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হতাহতরা সবাই নালিতাবাড়ীর নন্নী এলাকা থেকে অটোরিকশায় উঠেছিলেন।

থানা সূত্রে জানা যায়, সকাল পৌনে ৯টার দিকে সিএনজিচালিত অটোরিকশাটি জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজার থেকে যাত্রী নিয়ে শেরপুর শহরে আসছিল। পথে শেরপুর-নালিতাবাড়ী সড়কের মির্জাপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই সিএনজির তিন যাত্রী নিহত হন এবং হাসপাতালে আনার পর আরও দুজন মারা যান।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ-আল মামুন এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *