আমরা মদ খাইনাঃ হেলেনা জাহাঙ্গীর কন্যা

আমরা মদ খাইনা এবং আমাদের বাসায় পাওয়া মদগুলো আমার মায়ের নয় বলে মন্তব্য করেছেন হেলেনা জাহাঙ্গীরের কন্যা জেসী আলম। জেসি আলম বলেন, বাসায় পাওয়া মদগুলো আমার ভাইয়ের এবং এগুলোর লাইসেন্স ও রয়েছে। করোনাকালীন এই সময়ে আমরা মদ পান করিনি। তার বাসা থেকে জব্দ হওয়া হরিণের চামড়াটি এবং বিদেশি মুদ্রাগুলো বৈধ বলে দাবি করে জেসি আলম। তার দাবি অযথা তার মাকে হয়রানি করা হচ্ছে

গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসা থেকে বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাতে হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর এ দাবি করেন তার মেয়ে।

এর আগে অভিযানে হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিদেশি মুদ্রা, হরিণের চামড়া, ক্যাসিনো সরঞ্জাম, বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট ও চাকু জব্দ করে র‍্যাব।

বাসায় মদ পাওয়া বিষয়ে জেসী আলম বলেন, মদগুলো আমার ভাইয়ের রাখা ছিল। এগুলো লাইসেন্স আছে। এখন র ্যাব সদস্যরা সেই লাইসেন্স নিয়ে গেছে। বিদেশি মুদ্রার ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেসি আলম বলেন, আমরা পরিবারের সবাই প্রায় সময় বিদেশ ভ্রমণ করি। আমাদের বিভিন্ন দেশ ভ্রমণ করি। আমাদের সবার পাসপোর্ট ও রয়েছে। বিদেশ থেকে আসার পরে যে মুদ্রাগুলো থাকে সেগুলো আমরা ফেলে দিব কিনা?

ক্যাসিনো সরঞ্জাম সম্পর্কে তিনি বলেন, একটি ক্যাসিনো করতে অনেক সরঞ্জাম লাগে, কিন্তু আমাদের এখানে শুধু তাস ছিল। যা দিয়ে আমরা বন্ধুরা খেলা করতাম। হেলেনা জাহাঙ্গীরকে আটকের বিষয়ে জেসি আলম বলেন, র‍্যাবের কাছে কোনো ওয়ারেন্ট ছিল না। তারা আমাদের সহযোগিতা করেনি।

Leave a Comment