‘আমরা ক্ষমতায় এলে আপনাকে টুশ করে ফেলে দেব না’

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী বলেছেন ‘টুশ করে’ নাকি সাবেক প্রধানমন্ত্রীকে ফেলে দেবেন। রাষ্ট্রীয় ক্ষমতা ছেড়ে দেশের সাধারণ মানুষের মতো চলাফেরা করেন। স্বচ্ছ নির্বাচন দেন। আমরা ক্ষমতায় এলে আপনাকে ‘টুশ করে’ ফেলে দেব না।’ শনিবার (৪ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, দেশে স্বাধীনতা রক্ষার জন্য লড়াই চলছে। একটি অবৈধ সরকার আমাদের চোখ রাঙাবে আর আমরা এটা মানবো না। মাথা নিচু করে থাকবো না। উচিৎ জবাব দিয়ে জনগণের স্বাধীনতা, গণতন্ত্র, বাক স্বাধীনতা ফিরিয়ে আনবো।

তিনি বলেন, সরাসরি নির্বাচন দিয়ে ক্ষমতা ছাড়ুন। আপনারা দিনে ভোট করতে ভয় পান। ২০১৮ সালে রাতের বেলায় ভোট করেছেন। ২০১৪ সালে ভোট কেন্দ্রে কোনো মানুষ যায়নি। তাই জুলুম-নির্যাতন, হামলা-মামলা করে ক্ষমতায় টিকে থাকতে হয়। এ কারণে বলছি আইনশৃঙ্খলা বাহিনীকে বাদ দিয়ে রাস্তায় আসুন।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান রনির সঞ্চালনায় অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ জেলা বিএনপি ও যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Comment