আন্তর্জাতিক কিরাত সম্মেলন শেষে ফেরার পথে প্রাণ হারাল ৩ ছাত্র

বাগেরহাটে ট্রাকের সঙ্গে মাহেন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আরও চারজন আহত হয়েছেন। উপজেলার মুনস্টার জুট মিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুল গফুর, হাফেজ আব্দুল্লাহ ও সালাহউদ্দীন। তারা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর কওমী মাদরাসার ছাত্র ছিল। নিহতদের মধ্যে আব্দুল গফুরের বাড়ি রামপালের ঝনঝনিয়ায়, আব্দুল্লাহ সদর উপজেলার রনজিতপুর এলাকার হোসাইনের ছেলে এবং সালাহউদ্দীনের বাড়ি সাতক্ষীরায়। আব্দুল্লাহ দাওরায় হাদিস শেষ বর্ষের শিক্ষার্থী এবং অপর দুইজন অন্যান্য শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মাবুদ জানান, তারা খুলনা থেকে মাহেন্দ্রযোগে রওনা দেয়। খুলনা আলিয়া কামিল মাদরাসায় আন্তর্জাতিক কিরাত সম্মেলনে অংশগ্রহণ শেষে বাগেরহাটে নিজ মাদরাসার উদ্দেশে ফিরছিল।

এ সময় শ্যামবাগাত এলাকার মুনস্টার জুট মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সঙ্গে মাহেন্দ্রর মুখোমুখি ধাক্কা লাগে। এ ঘটনায় আহত হয় চার যাত্রী ও তিনজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ কাটাখালী হাইওয়ে থানায় এবং আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

Leave a Comment