সাভারে বিল থেকে নিখোঁজ দুই যুবকের লাশ উদ্ধার

ঢাকার সাভারের বনগাঁও ইউনিয়নের বেরাইদ দাসপাড়া এলাকার একটি বিল থেকে আজ মঙ্গলবার সকালে দুই যুবকের লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজের ১৬ ঘণ্টা পর ঢাকার সাভারে বিলের পানি থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে সাভারের বনগাঁও ইউনিয়নের বেরাইদ দাসপাড়া এলাকার একটি বিল থেকে তাঁদের লাশ উদ্ধার করা হয়।

নিহত দুই যুবকের নামই সুমন। তাঁদের বয়স আনুমানিক ১৯-২০ বছর। তাঁদের একজন বৈদ্যুতিক মিস্ত্রি ছিলেন, আরেকজন ট্রাক ড্রাইভার ছিলেন। তাঁদের বাড়ি বেরাইদ উত্তর ও দক্ষিণপাড়া এলাকায়।

এলাকাবাসী জানায়, আজ ট্রলারে বনভোজনের জন্য গতকাল সন্ধ্যায় প্রস্তুতি নিচ্ছিলেন সাভারের বনগাঁও ইউনিয়নের বেরাইদ দাসপাড়া এলাকার ছয় যুবক। এ সময় তাঁদের ট্রলারটি দাসপাড়া এলাকার একটি বিলে পৌঁছালে বিদ্যুতের খুঁটির সঙ্গে জোরে ধাক্কা লাগে। তখন ট্রলারে বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে পড়লে জুয়েল নামের এক যুবক গুরুতর আহত হন। এ সময় পাঁচ যুবক আতঙ্কে বিলের পানিতে লাফিয়ে পড়েন। তিনজন সাঁতরে বিলের পাড়ে উঠতে পারলেও সুমন নামের দুজন নিখোঁজ থাকেন।

পরে স্থানীয়রা খবর পেয়ে আহত জুয়েলকে উদ্ধার করে চিকিৎসার জন্য একটি হাসপাতালে ভর্তি করেন।

পরে আজ সকালে ১৬ ঘণ্টা পর বিলের পানি থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত দুই যুবকের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি নিশ্চিত করে বনগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, নিখোঁজের কয়েক ঘণ্টা পরে তাঁদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া জুয়েল নামের এক যুবককে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ছাড়া কয়েক দিন আগে ওই ইউনিয়নের নিকরাইল গ্রামে বিদ্যুতের তার ট্রলারে ছিঁড়ে পড়ে একজন নিহত ও দুজন গুরুতর আহত হন। স্থানীয়রা জানান, বিদ্যুতের খুঁটিগুলো বিলের মাঝখান দিয়ে বসানোয় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। এতে প্রাণ হারাচ্ছে অসহায় মানুষ।

Leave a Comment