আঁখি আলমগীরকে কোটি টাকা মূল্যের হীরার সেট উপহার!

কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা নিজের কেনা প্রথম হীরার সেট উপহার দিয়েছেন সংগীতশিল্পী আঁখি আলমগীরকে। আর এমন উপহার পেয়ে আপ্লুত আঁখি আলমগীর। এই উপহার পেয়ে তার খুশিরও শেষ নেই। আখি আলমগীর বলেন, এই হীরার সেট আমার কাছে কোটি টাকার থেকেও মূল্যবান। এই খুশি তিনি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গেও।

আঁখি আলমগীর হীরার সেটের ছবি ফেসবুকে প্রকাশ করে লিখেছেন, ‘রানির নিজের হাত থেকে পাওয়া সবচেয়ে সুন্দর এবং অমূল্য উপহার। এটা ছিল তাঁর কেনা প্রথম হীরার সেট। সত্তর দশকে আন্টি এই মূল্যবান গয়নার সেটটি জয়পুর থেকে কিনেছিলেন। আমি এই মূল্যবান উপহারের প্রাপ্য কিনা জানি না, আমি শুধু বলতে পারি এটি আমার কাছে তাঁর দেওয়া আশীর্বাদ। আমি উচ্ছ্বসিত ও আনন্দিত। ধন্যবাদ মিষ্টি আন্টি, ভালোবাসা এবং অনেক শ্রদ্ধা তোমাকে।’

অভিনেতা আলমগীরের মেয়ে জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। আবার রুনা লায়লা অভিনেতা আলমগীরের স্ত্রী।

রুনা লায়লা ও আঁখি আলমগীরের দারুণ সখ্য। আলমগীর পরিচালিত একটি সিনেমায় প্রয়াত গাজী মাজহারুল আনোয়ারের লেখা একটি গানে কণ্ঠ দিয়েছিলেন আঁখি আলমগীর। এই গানের সুর করেছিলেন রুনা লায়লা। এটাই ছিল রুনা লায়লার প্রথম সুর করা গান।

প্রথম সুর করা গান উপহার পাওয়ার পর এবার রুনা লায়লার কাছ থেকে পেলেন প্রথম কেনা গহনা। স্বাভাবিকভাবেই এই উচ্ছ্বাস আঁখির পক্ষে অপ্রকাশ্য রাখা সম্ভব না।

Leave a Comment