অবশেষে মুসলিম প্রেমিককে বিয়ে করলেন বিল গেটসকন্যা

অবশেষে মুসলিম প্রেমিককে বিয়ে করলেন বিল গেটসকন্যা।

বিশ্বের শীর্ষস্থানীয় ধনকুবের ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের মেয়ে জেনিফার গেটস অবশেষে মুসলিম প্রেমিকের সঙ্গে প্রণয়ে বাঁধা পড়লেন। জেনিফার যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে দীর্ঘদিনের প্রেমিক নায়েল নাসেরকে (৩০) বিয়ে করেন।

স্থানীয় সময় ১৭ অক্টোবর শনিবার বিকেলে অনুষ্ঠিত এই রাজকীয় বিয়েতে উপস্থিত ছিলেন প্রায় তিনশ অতিথি।

জেনিফার মা-বাবার সঙ্গেই বিয়ের আসরে উপস্থিত হন। এ সময় ভেরা ওয়াং এর ডিজাইন করা পোশাক তার পরনে ছিল।

বিল ও মেলিন্ডা বিচ্ছেদের পর মেয়ের বিয়ে উপলক্ষে প্রথমবারের মতো মুখোমুখি হলেন।

বিয়ের অনুষ্ঠানিকতা হয়েছে নর্থ সালেমের ১২৪ একরের ঘোড়ার খামারে। ২০১৮ সালে স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার । 

জেনিফারের বর ৩০ বছর বয়সী মিসরীয় মুসলিম যুবক নায়েল নাসের একজন পেশাদার ঘোড়দৌড়বিদ।

জেনিফার গেটসের সঙ্গে নায়েল নাসেরের পরিচয় হয়
ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়। দুজনেরই ছিল ঘোড়দৌড়ের প্রতি ভীষণ আগ্রহ। এর এই আগ্রহের কারণেই দু’জনে আরও কাছাকাছি আসেন। একসঙ্গে বিভিন্ন ঘোড়দৌড় প্রতিযোগিতায় অংশও নেন। এভাবেই ধীরে ধীরে জেনিফারের মনে জায়গা করে নেন নাসের।

নাসের ২০১৩ সালে স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক পাশ করেন। তিনি ২০১৮ সালে জেনিফারকে হিউম্যান বায়োলজিতে সাহায্য করার জন্য ফের বিশ্ববিদ্যালয়ে ফিরে আসেন।

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগো শহরে জন্ম হলেও নাসেরের শৈশব কেটেছে কুয়েতে। নাসেরের প্রায় ৬০ বছর পর ২০২০ সালের অলিম্পিকের (টোকিও) চূড়ান্ত পর্বে মিসরের জায়গা করে নেওয়ার ক্ষেত্রে অনন্য ভূমিকা রয়েছে। বিল গেটসের কন্যা জেনিফারও অংশ নিয়েছেন বিভিন্ন পেশাদার ঘৌড়দৌড় প্রতিযোগিতায়।

জেনিফার ২০২০ সালের শুরুতে নিজেদের আংটি বদলের খবর দিয়েছিলেন। নাসের ২০১৭ সালে প্রথমবার ইনস্টাগ্রামে জেনিফারের সঙ্গে ছবি পোস্ট করেন। তাদের ফ্লোরিডাতে ভ্যালেন্টাইনস ডে উপযাপনের সেই ছবিতে একটি সুন্দর মুহূর্ত কাটাতে দেখা গেছে।

শুধু ঘোড়দৌড়বিদই নন, নায়েল নাসেরের ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোতে একটি ব্যবসাও রয়েছে। এর আগে বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে জানা গিয়েছিল বিয়ের পর জেনিফার-নাসের সেখানেই সংসার শুরু করবেন।

আরও সংবাদঃ অবশেষে মুসলিম প্রেমিককে বিয়ে করলেন বিল গেটসকন্যা।

Leave a Comment