অবশেষে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন আমিশা

আমিশা প্যাটেল এক সময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী। সম্প্রতি এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ওঠে তার ঘনিষ্ঠ বন্ধু ফয়সাল প্যাটেলের সঙ্গে।

আমিশা প্যাটেল বলেন, ‘এটা খুবই অদ্ভুত। অনেক আগে থেকে ফয়সাল ও আমার মধ্যে বন্ধুত্ব। পরস্পরকে অনেক বছর ধরে জানি। মেসেজটিতে আমাদের মধ্যে ঠাট্টা ছিল, এর বেশি কিছু না। আমি এখনও একা এবং এতেই খুশি। কোনো সম্পর্কে জড়াতে চাই না এখন । আর ঠাট্টা করতে পছন্দ করে ফয়সাল।’

ফয়সাল প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে। এর আগে আমিশা ফয়সালের জন্মদিন উপলক্ষে মাইক্রোব্লগিং সাইট টুইটারে কিছু ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, ‘প্রিয় ফয়সাল, শুভ জন্মদিন। তোমাকে ভালোবাসি। নতুন বছর অনেক ভালো কাটুক।’ এর পরিপ্রেক্ষিতে ফয়সাল লেখেন, সবার সামনে আনুষ্ঠানিক ভাবে প্রস্তাব দিচ্ছি। তুমি কী আমাকে বিয়ে করবে?? এরপরই কানাঘুষা শুরু হয় এরপরই তাদের সম্পর্কের বিষয়টি নিয়ে।

যদিও ফয়সাল পরবর্তী সময়ে তার টুইটটি মুছে ফেলেন। টুইট মুছে ফেলার বিষয়ে আমিশা বলেন, ‘আমি ফয়সালকে বলেছিলাম, টুইটটি মুছে ফেলা ঠিক হবে না। আমি আমার মতো করে উত্তর দিয়ে দেব। কিন্তু ইতোমধ্যে বিভিন্ন জনের কাছ থেকে ফোন পেতে শুরু করেছে বলে সে জানায়। পাবলিক ফিগার হলে এমনই হয়। আমরা প্রকাশ্যে ঠাট্টাও করতে পারি না।’

আমিশা প্যাটেল সিনেমায় খুব একটা নিয়মিত নন। সর্বশেষ তাকে দেখা গেছে ‘ভাইয়াজি সুপারহিট’ সিনেমায়। এই অভিনেত্রী গাদার : এক প্রেম কথা’-এর সিক্যুয়েলসহ কয়েকটি সিনেমায় অভিনয় করবেন।

Leave a Comment