অন্যান্য

রাউজানে করোনায় প্রাক্তন সিনিয়র শিক্ষকের মৃত্যু

আজ শনিবার (১৮ জুলাই) সকালে আইসোলেশন সেন্টারে নেয়ার প্রস্তুতিকালেই তিনি মারা যান। এই শিক্ষকের নাম খোন্দকার মোহাম্মদ আলী (৬৫)। তিনি রাউজান আর.আর.এ.সি মডেল সরকারি হাইস্কুলের গণিত বিভাগের প্রাক্তন সিনিয়র শিক্ষক এবং দরবারে আজিজিয়া ওরশ পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

মৃত মোহাম্মদ আলী উপজেলার ৭নম্বর রাউজান সদর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের খোন্দকার বাড়ির মৃত মফিজ উদ্দিন সারাংয়ের পুত্র।

মরহুমের নাতি কামরুল হুদা পাভেল ও শ্যালক রৌদ্র রবি জানান, বেশ কয়েকদিন আগে থেকে মোহাম্মদ আলী জ্বর, কাশি, ডায়াবেটিকে ভুগছিলেন। এ অবস্থায় শুক্রবার তার করোনা পজিটিভ আসে। তাকে আজ (শনিবার) সকালে রাউজান সুলতানপুরস্থ আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়ার কথা ছিল। এর আগেই সকাল ৮টার দিকে তিনি বাড়িতে মৃত্যুবরণ করেন।

রাউজান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আলম দীন বলেন ‘মৃত শিক্ষক মোহাম্মদ আলীর করোনা পজিটিভ আসে শুক্রবার। আজকে (শনিবার) সকালে তিনি বাড়িতেই মারা গেছেন।’

রাউজান সদরে পরিচিত এই শিক্ষক স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য সহকর্মী, ছাত্রসহ শুভাকাঙ্ক্ষী রেখে যান।

এদিকে, রাউজান স্কুলের এই অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যুতে স্কুলের শিক্ষক, ছাত্র, প্রতিবেশীসহ পরিচিতজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আজ শনিবার বিকেল ৪টার দিকে এবিএম ফজলে করিম চৌধুরী এমপি ও ফারাজ করিম চৌধুরী গঠিত ‘আশার আলো’ স্বেচ্ছাসেবক টিম পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে মৃত মোহাম্মদ আলীকে স্বাস্থ্যবিধি মেনে দাফন কাফন করার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *