অন্যান্য

৪ হাজার ৬২৩ ভোটের বিপরীতে মাত্র ৪২ ভোট পেলেন নৌকার প্রার্থী

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ফলসি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রার্থী নিমাই চাঁদ মণ্ডল ৪২টি ভোট পেয়েছেন। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বজলুর রহমান এই ইউপিতে ৪ হাজার ৬২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বজলুর রহমানের নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ফজলুর রহমান পেয়েছেন ৪ হাজার ১৭৯ ভোট।
জানা গেছে, ফলসি ইউনিয়নে ভোটার সংখ্যা ১০ হাজার ৪২৬ জন। মোট ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়েছে। নির্বাচনে ভোট পড়েছে ৮ হাজার ৮৪৪টি। বাতিল হয়েছে ১৬১টি ভোট।

এই ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনজনের মধ্যে তৃতীয় নিমাই চাঁদ মণ্ডল পেয়েছেন ৪২ ভোট। এর মধ্যে তিনটি কেন্দ্রে মাত্র একটি করে ভোট পেয়েছেন তিনি।

নৌকার প্রার্থী নিমাই চাঁদ মণ্ডল জানান, তিনি ফলসি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তারপরও কেন এমন হলো, তিনি তা বলতে পারছেন না। তবে এই ইউনিয়নে আওয়ামী লীগের দুটি পক্ষ আছে। একটির নেতৃত্ব দেন উপজেলা কমিটির যুগ্ম সম্পাদক ফজলুর রহমান আরেকটির নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রহমান।

এদিকে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১২টি শৈলকুপার ১২টি ইউনিয়নের মধ্যে ১০টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র এবং হরিণাকুণ্ডুর ৮ ইউনিয়নের মধ্যে ৬টিতে স্বতন্ত্র ও ২টিতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন হরিণাকুণ্ডু উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২টিতে নৌকা প্রতীক ও ৮টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।।

বিজয়ী চেয়ারম্যানরা হলেন, শৈলকুপা উপজেলার ত্রিবেনী ইউনিয়নে সেকেন্দার আলী মোল্লা (নৌকা), উমেদপুরে সাব্দার হোসেন মোল্লা (নৌকা), দুধসরে সাহাবুদ্দিন সাবু (নৌকা), হাকিমপুরে ওহেদুজ্জামান জিকু (নৌকা), বগুড়ায় শফিকুল ইসলাম শিমুল (নৌকা), মির্জাপুরে ফিরোজ আহমেদ (নৌকা), দিগনগরে জিল্লুর রহমান তপন (নৌকা), কাচেরকোলে অ্যাডভোকেট মামুন জোয়ারদার (নৌকা), সারুটিয়ায় মাহমুদুল হাসান মামুন (নৌকা), ধলহরাচন্দ্রে মতিয়ার রহমান (নৌকা), আবাইপুরে হোলাল বিশ্বাস (স্বতন্ত্র) ও ফুলহরিতে ইউনিয়নে আওলাদ হোসেন (সতন্ত্র)।

অন্যদিকে হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নে কামাল হোসেন (সতন্ত্র), ফলসিতে মো. বজলুর রহমান (সতন্ত্র), দৌলতপুরে আবুল কালাম আজাদ (সতন্ত্র), তাহেরহুদায় মঞ্জুর রাশেদ (সতন্ত্র), ভায়নায় নাজমুল হুদা তুষার (নৌকা) কাপাশহাটিয়ায় শরাফত দৌলা ঝন্টু (সতন্ত্র), রঘুনাথপুরে বসির উদ্দিন (সতন্ত্র), ও জোড়াদাহ ইউনিয়নে জাহিদুল ইসলাম বাবু (নৌকা)।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *