অন্যান্য

২৩ জুলাই থেকে গার্মেন্টসসহ সব শিল্প প্রতিষ্ঠান বন্ধ থাকবে

২৩ জুলাই থেকে গার্মেন্টসসহ সব শিল্প প্রতিষ্ঠান বন্ধ থাকবে। আগামী ২৩ জুলাই থেকে গার্মেন্টস সহ সকল শিল্প প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। প্রতিমন্তী আরও বলেন, এবার ঈদের পরে লকডাউন হবে কঠোর থেকে কঠোর। ২৩ জুলাই থেকে ৫ আগষ্ট পর্যন্ত কঠোর লকডাউনে গার্মেন্টস সহ সকল প্রকার শিল্প প্রতিষ্ঠান বন্ধ থাকবে। উল্লেখ্য, গত ১ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত কঠোর লকডাউনে শিল্প কারখানা, গার্মেন্টস খোলা ছিল।

কিন্তু ২৩ জুলাই থেকে ৫ আগষ্ট পর্যন্ত আর সেই সুযোগ নেই। দেশে ক্রমান্বয়ে বেড়েই চলেছে করোনার সংক্রমণ এবং মৃত্যুহার। কয়েক ধাপে লকডাউন দিয়েও কমানো যাচ্ছেনা সংক্রমণের হার। প্রতিদিনই যুক্ত হচ্ছে নতুন সংক্রমণ এবং মৃত্যু। তাই টিকার আগ পর্যন্ত সবাইকে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাস্ক পরিধান করতে হবে।

শনিবার (১৭ জুলাই) দুপুর ১২টায় চুয়াডাঙ্গা ৬ বিজিবি ৯৬তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথির বক্তব্যে তিনি জানান, ২৩ জুলাই থেকে ১৪ দিনের লকডাউন আরও কঠোর হবে। যত দিন ভ্যাকসিন দেওয়া না হয় তত দিন মাস্ক ব্যবহার করতে হবে।

উল্লেখ্য, উক্ত কুচকাওয়াজ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের এমপি সোলায়মান হক জোয়ার্দার, বিজিবির যশোর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মশিউর রহমান।

এ ছাড়া উপস্থিত ছিলেন ৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *