হেলেনার পাশেই রাখা হয়েছে পরীমণি কে

হেলেনার পাশেই রাখা হয়েছে পরীমণি কে!!

তৃতীয় দফা রিমান্ড শেষে শনিবার (২১ আগস্ট) ফের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানো হয়েছে
ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণিকে। তাকে আদালত থেকে কারাগারে নেয়া হয় সন্ধ্যায়। পরীমনিকে সেখানে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এদিকে জানা যায়, আর তার পাশের কক্ষেই রয়েছেন আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর। হেলেনা কোয়ারান্টাইনে রয়েছেন গেল বৃহস্পতিবার (১৯ আগস্ট) থেকে।

মহিলা কারাগারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ জেল সুপার মো. আব্দুল জলিল জানান, পরীমনি প্রিজন ভ্যানে করে ঢাকার আদালত থেকে কারাগারে পৌঁছেছেন শনিবার সন্ধ্যা ৬টা ২০মিনিটে। এর আগে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছিল গত বৃহস্পতিবার রিমান্ড শুনানির জন্য। এদিন পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে সিআিইডি একদিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পর শনিবার আদালতের মাধ্যমে তাকে আবার কারাগারে পাঠায়।

এর আগে গত ১৩ আগস্ট তাকে কারাগারে পাঠানো হয় আদালতের নির্দেশে কারাগারের রজনীগন্ধা ভবনে করোনা সংক্রমণ রোধে সরকারি বিধি অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছিল।

পরীমনির বনানী বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব গত ৪ অগাস্ট রাতে। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়।
জব্দ তালিকায় বলা হয় পরীমণির বাসা থেকে মদ এবং আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য উদ্ধারের কথা।

Leave a Comment