বিশেষ প্রতিবেদন

স্বামীর ঘরে প্রেমিককে না রাখায় স্ত্রী উঠলেন বিদ্যুতের খুঁটিতে

পাশের গ্রামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল স্ত্রীর। সেটাও কিনা ৭ বছর ধরে। পুরো বিষয়টিই গোপন ছিল স্বামীর থেকে। অবশেষে এ ঘটনা জেনে যায় দিনমজুর স্বামী। আর এর পরপরই বিদ্যুতের খুঁটিতে উঠে যান স্ত্রী। এমনটাই ঘটেছে ভারতের উত্তর প্রদেশের গোরাখপুরে। এ ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরো পড়ুনঃ মোজার মধ্যে আল্লাহ লিখা ওয়াটারমার্ক, ককটেল নিক্ষেপ দোকানে

জানা গেছে, ৩৪ বছরের ওই নারী তিন সন্তানের জননী। গত সাত বছর ধরে পাশের গ্রামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল তার। এ ঘটনা জেনে গেলে ঝগড়া হয় ওই দম্পতির। এ সময় ওই নারী দাবি করেন, যেন তার পরকীয়া প্রেমিককে তাদের বাড়িতে থাকতে দেওয়া হয়। এ দাবি মেনে না নিয়ে বাড়িতে থেকে বেরিয়ে যান স্বামী রাম গোবিন্দ। এরপরই আত্মহ ত্যার চেষ্টা করেন ওই নারী। যে কারণে বিদ্যুতের খুঁটি বেয়ে উপরে উঠে যান তিনি।

আরো পড়ুনঃ ‘অস্ট্রেলিয়ান অব দ্য ইয়ার’ মনোনীত হয়েছেন মির্জা ফখরুলের মেয়ে

ভিডিওতে দেখা যায়, হাই ভোল্টেজ বিদ্যুতের লাইনে বিপদজনকভাবে বসে আছেন ওই নারী। তবে তিনি খুঁটিতে ওঠার সময়েই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় কর্তৃপক্ষ। পরে পুলিশ ও বিদ্যুৎ বিভাগের লোকজন এসে তাকে খুঁটি থেকে নিচে নামান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া আরেক ভিডিওতে দেখা যায়, তাকে নিচে নামাচ্ছেন উদ্ধারকারীরা। এ সময় তার পা বাঁধা অবস্থায় দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *