অন্যান্য

সেফুদার সাথে যোগাযোগ ছিল হেলেনা জাহাঙ্গীরের

সেফুদার সাথে যোগাযোগ ছিল হেলেনা জাহাঙ্গীরের। আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরের অস্ট্রিয়া প্রবাসী আলোচিত সেফুদার সঙ্গে লেনদেন ছিল বলে জানিয়েছে র‌্যাব। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন শুক্রবার (৩০ জুলাই) বিকেলে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদরদফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, সম্প্রতি আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীর সেফুদার সাথে নিয়মিত যোগাযোগ ও লেনদেন রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে সে। সেফুদা সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে দেশবাসীর নজর কাড়তে চেষ্টা করেন। হেলেনা জাহাঙ্গীর অস্ট্রিয়া প্রবাসী আলোচিত সেফুদার নাতি হিসেবে সম্বোধন করতেন।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, অসৎ উদ্দেশ্য হাসিল করার জন্য হেলেনা জাহাঙ্গীর সম্মানিত ব্যক্তির সঙ্গে ছবি তুলে ভাইরাল করে থাকে। ফেসবুক এসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে সম্মানিত ব্যক্তিদের হেয় প্রতিপন্ন করেন। তিনি নিজে একটি সংঘবদ্ধ চক্র তৈরি করেছেন।

তিনি আরও বলেন, হেলেনা বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ততা রেখে নিজের বিভিন্ন এজেন্ডা বাস্তবায়ন করতেন। তিনি ১২টি ক্লাবের সদস্যপদে রয়েছেন।

বিভিন্ন দেশি-বিদেশি সংস্থা ও ব্যক্তিবর্গ থেকে জয়যাত্রা ফাউন্ডেশনের নামে অর্থ সংগ্রহ করতেন। যা মানবিক সহায়তায় ব্যবহারের চেয়ে গ্রেফতারকৃতের খেতাব প্রচার-প্রচারণায় বেশি ব্যবহার করা হতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *