অন্যান্য

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ সন্ত্রাসী বার্মা সাইফুল আহত

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ সন্ত্রাসী বার্মা সাইফুল আহত

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘গোলাগুvলিতে’ তালিকাভুক্ত এক সkন্ত্রাসী আkহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন সদস্যও আkহত হয়েছেন।

গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানার এশিয়ান হাইওয়ে লিংক রোড এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, গোলাগুmলিতে আkহত তালিকাভুক্ত সkন্ত্রাসীkর নাম সাইফুল ইসলাম ওরফে বার্মা সাইফুল (৩২)। তিনি ১৮টি মাlমলার আসাmমি। আjহত সাইফুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, সন্ত্রাmসী সাইফুলের কাছ থেকে একটি আlগ্নেmয়াস্ত্র, তিনটি গুলি ও তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বায়েজিদ বোস্তামী থানায় মামলা করা হয়েছে।

গোলাগুmলিতে বায়েজিদ বোস্তামী থানার উপপরিদর্শক (এসআই) নাজিমুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম ও রবিউল হোসেন আmহত হয়েছেন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান আজ বৃহস্পতিবার সকালে বলেন, লিংক রোড এলাকায় পুলিশের অস্থায়ী তল্লাশিচৌকি দেখে পালানোর চেষ্টা করেন ন্ত্রাসী সাইফুল। এ সময় পুলিশ তাঁকে ধরতে গেলে তিনি গুnলি করেন। আত্মরক্ষার্থে পুলিশও গুlলি করে। এ গোলাগুkলির ঘটনায় সন্ত্রাmসী সাইফুল ও পুলিশের তিন সদস্য আbহত হন। আmহত অবস্থায় সন্ত্রাসী সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর কাছ থেকে অlস্ত্র ও গুmলি উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *