অন্যান্য

সরকারি কর্মকর্তাদের বউ নিয়ে বিদেশ চলে যেতে হুশিয়ারি করেন দুদু

সরকারি কর্মকর্তাদের বউ নিয়ে বিদেশ চলে যেতে হুশিয়ারি করেন দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সরকার বদল হলে বিএনপিই সরকার গঠন করবে। সরকার গঠন হলেই মির্জা ফখরুল যা চাইবেন, তাকে তা দেওয়া হবে। তবে দলের মহাসচিব হিসেবে তিনি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রিত্ব পাবেন। তার উপরন্তু তাকে স্বরাষ্ট্রমন্ত্রী পদেও বসানো হবে।

সারা দেশে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁওয়ে বিএনপি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুদু পুলিশসহ সরকারি দপ্তরের কর্মকর্তাদের হুঁশিয়ারি দিয়ে বলেন, ঠাকুরগাঁওয়ে যারা চাকরি করতে আসবেন। বুঝে শুনে আসবেন। এখান থেকে চলে গেলেই কী মুক্তি পাবেন। তা কখনো না। ধরে এনেই বিচার করা হবে।

যেমনটি আওয়ামী লীগকেও বিচারের মুখোমুখি হতে হবে। হয় ছুটি নেন, তা না হলে বউ নিয়ে বিদেশ যান এমন কথাও বলেন দুদু। বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পরই মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অবস্থান।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, মুক্তিযোদ্ধা নুর করিম, উপজেলা বিএনপির নেতা আব্দুল হামিদ,

পৌর বিএনপির সভাপতি তারেক আদনান, মহিলা দলের নেত্রী ফোরাতুন নেহার, যুবদল সভাপতি মহেবুল্লাহ আবু নুরসহ জেলার বিভিন্ন স্তরের নেতারা।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *