‘সমস্যা দূর হয়ে গেছে, আমরা এখন এক ছাদের নিচে’

ঢাকায় সিনেমার জনপ্রিয় মুখ মৌসুমী-ওমর সানী। ভালোবেসে বিয়ে করেছেন অনেক বছর আগেই। থাকছেন একই ছাদের নিচে। সবদিকে শোবিজ তারকাদের সংসার ভাঙার হিড়িক থাকলেও সুখী দাম্পত্যের উজ্জ্বল উদাহরণ হিসেবেই চিহ্নিত ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির সফল দুই অভিনয়শিল্পী। তবে গত কয়েক সপ্তাহ জুড়ে জায়েদ-সানী-মৌসুমী এই ত্রী-মুখী কথার লড়াইয়ে উত্তাল ছিল সিনেমাপাড়া। একজন অন্যজনের বিরুদ্ধে অভিযোগ, মৌসুমী-সানীর সংসার ভাঙ্গার গুঞ্জন উঠেছিল, সব মিলিয়ে তাদের খবর গরম ছিলো মিড়িয়ায়।

দীর্ঘদিন এক ছাদের নিচে সংসার করা সানী-মৌসুমীর মুখোমুখী অবস্থানে অসস্থিতে পড়েছিল ভক্তসমর্থকরা। চলমান এই তর্ক-বিতর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক প্রশ্ন উঠেছিল, তাহলে কি ভাঙনের সুর বাজছে এই জনপ্রিয় তারকা দম্পতির সংসারে? তারা কি আলাদা থাকছেন? নেটিজেনদের অনুমাননির্ভর ও কৌতুহলী এমন প্রশ্নের উত্তর দেন ওমর সানী। পরবর্তীতে মৌসুমী-সানীসহ পরিবারের সবাই রাতে খাবার টেবিলে বসে ছবি ও ভিডিও আপলোড করেন। তারপর ভক্তসমর্থকদের প্রশংসার জোয়ারে ভাসতে শুরু করে তারা।

এডিট করে মৌসুমী ও তার দেওয়া বক্তব্যের কোনো কোনো জায়গায় তা প্রচার করা থেকে আপনারা সরে আসুন। সম্প্রতি এক অডিও বার্তায় ওমর সানী এসব কথা বলেন।

তিনি বলেন, এটি বিভ্রান্তিকর কাজ, কিছুদিন যাবৎ দেখতেছি গণমাধ্যমে আমার আগের দেওয়া বক্তব্য থেকে কিছু কিছু অংশ কেটে কেটে বাদ দিয়ে আপনারা অনেকেই আমাকে ও মৌসুমী নিয়ে বাজে কথা প্রচার করছেন। শুধু সেটাই নয়, মৌসুমীকে আর আমাকে নিয়ে নিজের মতো করে সংলাপ তৈরি করে কেউ কেউ তা প্রচার করেছেন। এগুলো বাদ দেন। এগুলো থেকে অবশ্যই দূরে থাকুন।

অডিও বার্তায় ওমর সানী বলেন, আপনারা কি জানেন, আমাদের মধ্যে যে সমস্যা সৃষ্টি হয়েছিল, তা সবার দোয়া আর ভালোবাসায় সংশোধন হয়ে গেছে। আমরা এখন এক সাথে থাকি, এক ঘরেই আছি। ছেলে-মেয়ে আমি, মৌসুমী, ছেলের বউ আয়েশা আমরা একসঙ্গে আছি। সুখে আছি, ভালো আছি।

উল্লেখ্য, এর আগে দর্শকের নিকট সানীর অনুরোধ, কেউ মৌসুমীকে নিয়ে কোনো খারাফ মন্তব্য করবেন না। যদি করতেই হয়, আমাকে নিয়ে করবেন। আমি আমার পরিবার সাথে থাকতে চাই। আমার ছেলে-মেয়ে, স্ত্রীকে নিয়েই থাকতে চাই। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

Leave a Comment