অন্যান্য

লকডাউনে টিকটক ভিডিও করতে বের হয়ে ১৫ মিনিট এক পা উঁচু করে দাঁড়িয়ে শাস্তি

লকডাউনে টিকটক ভিডিও করতে বের হয়ে ১৫ মিনিট এক পা উঁচু করে দাঁড়িয়ে শাস্তি। নারায়ণগঞ্জের চাষাঢ়ায় টিকটক ভিডিও বানাতে বাসা থেকে বের হয়ে শাস্তি পেল দুই কিশোর। দুই কিশোর হলো মাসুদ (১৮) ও আল আমিন (১৮)। তারা চাষাঢায় একটি বাসায় থাকেন। দুই কিশোর মাসুদ ও আল আমিন জানায়, তারা বাসায় থাকতে থাকতে বিরক্ত হয়ে গেছে, তাই বের হয়ে একটু মজা করে টিকটক ভিডিও বানাবে।

লকডাউন জানা থাকলেও কেউ কিছু বলবে না এমন ভরসাতেই বের হয়েছিলেন। কিন্তু পথিমধ্যে আইনশৃঙ্খলাবাহিনীর কবলে পড়ে তারা। এজন্য তাদেরকে জরিমানা না করে শাস্তি হিসেবে ১৫ মিনিট এক পাঁ উঁচু করে দাড়িয়ে থাকতে হয়েছে। কিন্তু শাস্তির মুখোমুখি হবার পর এখন ক্ষমা চেয়ে ফিরে যেতে চান নিজ বাড়িতে।

জানা যায়, শুক্রবার (২৩ জুলাই) বিকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া শান্ত্বনা মার্কেটের সামনে দিয়ে দুই কিশোর যাচ্ছিল। পথিমধ্যে আনসার সদস্যদের জিজ্ঞাসাবাদের মুখে পড়েন তারা। একবার বলছেন কাজে যাবেন আবার বলছেন ঈদগাহে যাবেন। বাধ্য হয়ে পাঠানো হয় বিজিবির কাছে। বিজিবি সদস্যরা চেপে ধরতেই উভয়েই বলে দেন আসল তথ্য।

এদিকে আইনশৃঙ্খলা বাহিনী তাদের জরিমানা না করে এভাবে শাস্তি দেয়াকে পজেটিভ চোখেই দেখছে অনেকে। তাদের মতে সব সময় জরিমানা করে সব কিছু সমাধান করা যায়না। এছাড়া কিশোর ছেলেরা জরিমানা করলে টাকাও দেওয়া সম্ভব নয়।

এছাড়া রাস্তায় বের হয়ে শাস্তি পেলে তারা পরে অপ্রয়োজনে আর রাস্তায় আসবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *