রাষ্ট্রপতি থেকে জাতীয় পর্যায়ে স্কাউট পদক পেলো ফেনীর ৭ শিক্ষার্থী

নিজস্ব প্রতিনিধি: ফেনীর ৭ স্কাউটস জাতীয় পর্যায়ে প্রেসিডেন্টস স্কাউট অ্যাওয়ার্ড পেয়েছে। স্কাউট প্রশিক্ষণ সোমবার বিকাল জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক বিতরন করেন রাষ্ট্রপতি ও চিফ স্কাউট মো: আবদুল হামিদ এডভোকেট। তিনি এসময় কাব স্কাউটদের সর্ববৃহৎ মিলনমেলা ৯ম জাতীয় কাব ক্যাম্পুরী ২০২০ এর উদ্বোধন করেন। অনুষ্ঠানে তিনি ৪৮ জন প্রেসিডেন্ট’স স্কাউটকে অ্যাওয়োর্ড প্রদান করেন।

এদের মধ্যে ফেনী সদর উপজেলার সরিষাদি বালিকা বিদ্যানিকেতনের শিক্ষার্থী সুমাইয়া সুলতানা ছাড়াও পদক প্রাপ্তরা হলো শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী আকিব খান ইশান, সোনাগাজী উপজেলার বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মো: ছরোয়ার, সোনাগাজী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রোকশানা আক্তার, দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী জুলি আক্তার রিমি ও সায়মা আফরোজ নুসরাত ও আতার্তুক আদর্শ উচ্চ বিদ্যালয় রুবাইয়াত সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা স্কাউটস সম্পাদক এ,কে,এম, ফরিদ আহমেদ। অ্যাওয়ার্ডপ্রাপ্ত সকল স্কাউটসকে অভিনন্দন জানিয়েছেন ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা: সুমনী আক্তার।

Leave a Comment