রাঙ্গুনিয়ায় প্রতিপক্ষের গুলিতে পিতা-পুত্র গুরুতর আহত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি

রাঙ্গুনিয়ায় প্রতিপক্ষের গুলিতে পিতা-পুত্র গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার (১৪ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার হোছনাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার হোছনাবাদ ইউনিয়নের মোগলের হাট মল্লিক পাড়ার বিপন দে’র ছেলে সুনীল দে (৫০), এবং তার ছেলে অপু দে (১৮)। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন আছেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে মোগলের হাটের পাশ্ববর্তী এলাকায় দুটি গুলির শব্দ শোনা যায়। পরে খবর নিয়ে জানা গেছে ওই এলাকার সুনীল দে ও তার ছেলে অপু দে গুলিবিদ্ধ হয়েছেন। মোগলের হাট এলাকার মুদির দোকানদার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাধন দে’র ছেলে বাবু দে (৪২) তাদের গুলিবর্ষণ করেছে বলে আহতরা স্থানীয়দের জানিয়েছেন।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে যাওয়া হয়। চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুনিল দে’কে ২৭ নম্বর ওয়ার্ডের সার্জারী বিভাগে এবং অপু দে’কে ২৬ নম্বর ওয়ার্ডের অর্থোপেডিক সার্জারি বিভাগে ভর্তি দেন।

রাঙ্গুনিয়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তি পলাতক রয়েছেন। তবে এই ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

source: Cplusbd.net

Leave a Comment