অন্যান্য

মসজিদে আযান দেওয়া অবস্থায় বাবাকে জবা’ই করার চেষ্টা

ফরিদপুরের নগরকান্দায় মসজিদে আযান দেওয়া অবস্থায় বাবাকে জ’বাই করে হ’ত্যার চেষ্টায় ছেলেকে আট’ক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজে’লার গোড়াইল গ্রামে এ ঘটনা ঘটে। বাবার নাম আছিরুদ্দিন ওই গ্রামের আছির উদ্দিন ফকির গোড়াইল রব্বানীর বাড়ির জামে মসজিদের ইমাম হিসেবে নিয়োজিত আছেন। ছেলে শহিদুল ইসলাম লস্করদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

স্থানীয়রা জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার ভোরে মসজিদে গিয়ে ফজরের আজান দিচ্ছিলেন আছিরুদ্দিন। আযানের মাঝামাঝির দিকে তার ছেলে শহিদুল মসজিদের মধ্যেই তাকে জ’বাই করে হ’ত্যার চেষ্টা চালায়।

হঠাৎ আযান বন্ধ হওয়ায় মাইকে তার গোংড়ানির শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে গেলে শ’হীদুল পালিয়ে যায়। আছিরুদ্দিনকে গু’রুতর অবস্থায় প্রথমে নগরকান্দা উপজে’লা হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা গু’রুতর।

পারিবার সুত্রে জানা গেছে, শ’হীদুল দীর্ঘদিন যাব’ত তার বাবার কাছে জমি লিখে দিতে চাপ দিচ্ছিল। জমি লিখে না দেওয়ায় এমন ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীরাও ধারণা করছেন।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (ত’দন্ত) মিরাজ হোসেন বলেন, শ’হীদুলকে আট’ক করা হয়েছে। বি’ষয়টি গভীরভাবে ত’দন্ত চলছে। ইত্তেফাক

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *