মুরাদ হাসানকে নিয়ে মুখ খুললেন মাহি, দিলেন ভিডিও বার্তা

মুরাদ হাসানকে নিয়ে মুখ খুললেন মাহি, দিলেন ভিডিও বার্তা।

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা মাহি চলচ্চিত্র অভিনেতা ইমন ও অভিনেত্রী মাহিয়া মাহির সঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ফোনালাপ ফাঁস নিয়ে মুখ খুলেছেন।

জনপ্রিয় এ নায়িকা ফাঁস হওয়া অডিও নিয়ে ওমরাহ করতে সৌদি আরবে অবস্থান করে তার ফেসবুক আইডিতে দুই মিনিট ৩০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। মাহি সেখানে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

ওই ভিডিও’র ক্যাপশনে মাহি লিখেছেন, ‘বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতিত্তোরের ভাষা আমার জানা ছিল না, নম্রতা আমার পারিবারিক শিক্ষা…।’

‘আমি এখন পবিত্র হারাম শরিফে আছি। ওমরাহ পালন করছি। আমি যেটা বলার জন্য ভিডিওটা করছি। আমি সেদিনও বলেছিলাম। বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতি-উত্তরের ভাষা জানা ছিল না আমার। দুই বছর আগের ঘটনা। তখন আমি শুধু আল্লাহর কাছে বলেছিলাম।’ভিডিওটিতে মাহি এ কথা বলেন।

প্রসঙ্গত, ডা. মুরাদ হাসানকে বর্তমান সরকার দায়িত্ব নেওয়ার পাঁচ মাসের মাথায় স্বাস্থ্য থেকে সরিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়।

ডা. মুরাদ হাসান তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে ইতোমধ্যে বেশকিছু ‘অবমাননাকর’ ও ‘বর্ণবাদী’ মন্তব্য করে বিতর্কিত হয়েছেন। 

সর্বশেষ প্রতিমন্ত্রীর সমালোচনা শুরু হয় চলচ্চিত্র অভিনেতা ইমন ও অভিনেত্রী মাহিয়া মাহির সঙ্গে ফোনালাপ ফাঁস নিয়ে।

Leave a Comment