অন্যান্য

ভালোবেসে ভালোবাসা দিবসে বিয়ে, বৌভাতের দিন বরের মর্মা’ন্তিক মৃ’ত্যু

কুমিল্লার চান্দিনায় বিয়ে বাড়ির আনন্দ নিমিষেই বিষাদে পরিণত হয় ম’র্মা’ন্তিক সড়ক দু’র্ঘট’নায় বরের মৃ’ত্যুর মাধ্যমে। বৌভাতের দিন বাড়িতে মেহমান রেখে বাজারে গিয়ে আর ফেরা হয়নি বরের। আসার পথেই সড়ক দু’র্ঘ’টনায় নি’হত হন বর ইমরান।

ঘটনাটি ঘটেছে কুমিল্লার চান্দিনার মহিচাইল ইউনিয়নের মহিচাইল উত্তরপাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, গতকাল শনিবার ইমরানের বাড়িতে বৌভাতের আয়োজনে মাংসের ঘাটতি দেখা দিলে বর ইমরান বন্ধুর মোটরসাইকেল নিয়ে চান্দিনা বাজারে যায় মাংস আনতে। মাংস নিয়ে ফেরার পথে মহিচাইল-বাড়েরা রোডের ভারভাঙ্গা এলাকায় চলন্ত ট্রাকের ধাক্কায় গুরুতর আ’হ’ত হয়েছে ইমরান। ইমরানকে বহনকারী মোটর সাইকেলটি ওভারটেক করতে গিয়ে এই দু’র্ঘট’নার শিকার হয়।

পরে আ’হত ইমরানকে উ’দ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃ’ত ঘোষণা করেন।

ইমরান হোসেনের চান্দিনা মহিচাইল উত্তর পাড়া গ্রামের মনু মিয়ার ছেলে। তার সঙ্গে একই গ্রামের মোল্লা বাড়ির জসিম উদ্দিনের মেয়ে শিউলি আক্তারের গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) পারিবারিক আয়োজনে বিয়ে হয়।

ইমরান ৫ বোন ও ৩ ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন। পেশায় সিএনজি চালক ছিলেন।

নি’হত ইমরানের বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলী নামে এক মেয়েকে ভালোবাসে আমার ভাই ইমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসার দিবসেই (শুক্রবার) তাদের বিয়ে দেই। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা আমাদের জানা ছিল না।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ট্রাকটি আ’টক করেছি। চালক প’লাতক রয়েছে। নি’হতের ইমরানের পরিবারকে বলেছি থানায় অভিযোগ দিতে। কিন্তু তার পরিবার থানায় অভিযোগ দিতে রাজি হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *