খেলাধুলা

ব্রাজিল ভক্তরা আর্জেন্টিনার ৩ ভক্তকে পিটিয়ে হাসপাতালে পাঠায়

ব্রাজিল ভক্তরা আর্জেন্টিনার ৩ ভক্তকে পিটিয়ে হাসপাতালে পাঠায়। কোপা আমেরিকার ৪৭তম আসর অনুষ্ঠিত হচ্ছে ব্রাজিলে। যেখানে লাতিন আমেরিকার শ্রেষ্ঠত্ব অর্জনের লড়াইয়ে অংশ নিয়েছে ব্রাজিল, আর্জেন্টিনা, কলম্বিয়া, উরুগুয়ের মতো বিশ্ব ফুটবলে আধিপত্য বিরাজ করা দলগুলো। সুদৃঢ় সেই ব্রাজিলে নেইমার-মেসিদের মাঠের লড়াইয়ের প্রভাব পড়েছে বাংলাদেশেও। ফুটবলপ্রেমী ভক্তরা নিজ নিজ দলের জয়ে উল্লাসে যেমন মেতে উঠছেন তেমনি কিছু অনাকাঙ্খিত ঘটনারও সৃষ্টি করছেন।

ব্রাজিল-আর্জেন্টিনার মাঠের লড়াইয়ের উত্তেজনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় ঘটেছে তুমুল মারামারির কাণ্ড। সেখানে আর্জেন্টিনার তিন সমর্থককে বেদম পিটুনি দিয়েছে ব্রাজিল সমর্থকরা। মঙ্গলবার রাতে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- জাকির মিয়া (৩২), সেলিম (৪৫) ও সৈয়দাবুর রহমান (৩৫)। জেলা সদর হাসপাতালে এনে আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

তিন আর্জেন্টিনা সমর্থককে পিটিয়ে আহত করার বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, পাল্টাপাল্টি হামলার ঘটনাটি আমরা জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতরা ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

একই দিনে একই এলাকার নওয়াব মিয়া (৬০) নামে এক ব্রাজিল সমর্থককে পিটুনির জেরে আর্জেন্টিনা সমর্থকদের উপর পাল্টা আক্রমণ করা হয় বলে জানা গেছে। ব্রাজিল বনাম পেরুর মধ্যকার সেমিফাইনাল খেলা নিয়ে ঝগড়া বেধে ব্রাজিল সমর্থক নওয়াব মিয়াকে মারধর করে আর্জেন্টিনা সমর্থকরা। আহত নওয়াব মিয়াকে সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনায় নওয়াব মিয়া আহত হয়েছেন বলে সত্যতা নিশ্চিত করেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *