অন্যান্য

বৃহস্পতিবার থেকে পাঁচদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

বৃহস্পতিবার থেকে পরবর্তী পাঁচদিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী পাঁচদিন অর্থাৎ ১৫, ১৬, ১৭, ১৮ ও ১৯ সেপ্টেম্বর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বুধবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর, মোহরা ও ষোলশহরের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১৫ সেপ্টেম্বর ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০২ নং ফিডার এর আওতায় জি-ব্লক, বড়পোল, নতুনপাড়া, মইন্যাপাড়া, সিএসডি গোডাউন, সুলতান আহম্মেদ ব্যারিষ্টার প্রকল্প, আর্টিলারী কঁচা বাজার, নাথপাড়া, আব্বাসপাড়া, মহিলা পলিটেকনিকেল কলেজ, আনা বিবি মসজিদ, খালপাড়া পূর্ব পাড়।

১৬ সেপ্টেম্বর ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ০৪ নং ফিডার এর আওতায় মধ্যম রামপুর, ঈদগাহ, বরফকল, বড়পুকুরপাড়, কেতুরা মসজিদ, সোনাশাহ মাজার, ধোপাপাড়া, আনন্দীপুর, বসুন্ধরা আ/এ, তাসফিয়া, বসুন্ধরা ০৫ নং লেইন ও ওয়াসা গলি।

১৭ সেপ্টেম্বর ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-১০ নং ফিডার এর আওতায় এ-ব্লক (পূর্ব পার্শ্ব), বি-ব্লক, ফুল চৌধুরী পাড়া, গলিচিপা পাড়া, পুলিশ বিট, অন্ধ হাফেজ মাজার, আব্বাস পাড়া (বিহারী কবরস্থান), নয়াবাজার (তায়েফ), ০২ নং রোড ১৩ নং লেইন।

১৮ সেপ্টেম্বর ২০২২ (রবিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৫ নং ফিডার এর আওতায় হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, রেলওয়ে ট্রেনিং সেন্টার ও ডক ইয়ার্ড, পিসি রোড পশ্চিম, হালিশহর এইচ-ব্লক, নিউ এ-ব্লক, আই-ব্লক, জে-ব্লক, আর্টিলারী রোড, সবুজবাগ (আংশিক)।

১৯ সেপ্টেম্বর ২০২২ (সোমবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৩ নং ফিডার এর আওতায় সবুজবাগ, শ্যামলী, গ্রীনভিউ, গ্রীনভিউ আবাসিক এলাকা, আব্দুপাড়া, শাপলা আ/এ, হালিশহর এ-ব্লক।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *