ফেনী

ফেনীর বাবলু লা*শ হয়ে ফিরলেন প্রবাস থেকে

অভাবের সংসারের হাল ধরতে আট বছর আগে ওমানে যান সোনাগাজীর জিয়া উদ্দিনম বাবলু (৩০)। ওমানের সালালাহ এলাকায় একটি কোম্পানিতে সুপারভাইজার হিসেবে কাজ করতেন তিনি। তাঁর আয়েই চলত দেশের পরিবার। ২২ ফেব্রুয়ারি তার দেশে আসার কথা ছিল। কিন্তু বাড়িতে আসা হলো না।

ওমানের সালালায় বৃহস্পতিবার রাত ১২টার দিকে সড়ক দু*র্ঘটনায় তিনি নি*হত হয়েছেন। নি*হত জিয়া উদ্দিন বাবলু সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের উত্তর চর চান্দিয়া গ্রামের মো: সেলিমের ছেলে। দুই ভাই ও তিন বোনের মধ্যে বাবলু, সবার বড় ছিলেন।

নি*হত বাবলুর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আট বছর আগে মো: বাবল ওমানে যাওয়ার পর থেকে তার টাকায় চলতেন পরিবারের লোকজন। তার আয়ের টাকা দিয়ে দুই বোনকে বিয়ে দিয়েছেন। এরই মধ্যে আট মাস আগে বাবলু, ওমান থেকে টাকা পাঠিয়ে ছোট ভাই মো. শিবলুকে সৌদি আরবে পাঠিয়েছেন। হঠাৎ সড়ক দু*র্ঘটনায় ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ তার মা-বাবা। ছেলেকে বিয়ে করানো ও বাড়িতে পাকাঘর নির্মাণের স্বপ্ন আর পরণ হলো না।

বাবলুর বাবা মো: সেলিম বলেন, বৃহস্পতিবার রাতে তার ছেলে বাসা থেকে প্রাইভেট কারে করে সালালাহ এলাকায় কর্মস্থলের দিকে যাচ্ছিলেন। ওই সময় ছেলের সঙ্গে তার শেষ কথা হয়। পথে অপর একটি গাড়ির ধাক্কায় তার ছেলে মারা যান। আহত হয়েছেন তার সঙ্গে থাকা আরও কয়েকজন। লা*শ বৃহস্পতিবার রাতে দেশে আনার পর ও বৃহস্পতিবার ১০টায় সোনাগাজী উপজেলার মধ্যম চর চান্দিয়া এলাকায় নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লা*শ দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *