ফেনীতে সড়ক দূর্ঘটনায় ওয়ার্কশপ কর্মী নিহত

ফেনীতে সড়ক দূর্ঘটনায় ওয়ার্কশপ কর্মী নিহত।

ফেনীতে এক সড়ক দূর্ঘটনায় একজন মোটর ওয়ার্কশপ কর্মী মোটরসাইকেল উল্টে ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত ৯টার দিকে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের কলঘর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটেছে। তার নাম আবদুর রহমান (২৮)।

সে ফেনীর সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের আবুল কাশেমের ছেলে এবং সোনাগাজীর বক্তারমুন্সি ডাক বাংলা নামক স্থানে তার ছোট একটি মোটর ওয়ার্কশপ দোকান রয়েছে। সেখানে সে নিজেই মেকানিক, সিএনজি চালিত অটোরিক্সা মেরামতের কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, বুধবার রাত ৯টার দিকে নিহত আবদুর রহমান নিজে মোটরসাইকেল চালিয়ে ফেনীর দিক থেকে সোনাগাজীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে ফেনী সদর উপজেলার কলঘর নামক স্থানে পৌঁছ হলে অপর একটি দ্রুতগতির সিএনজি চালিত অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপরই উল্টে পড়ে।

এতে তিনি ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে স্বজনরা দ্রুত দূর্ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে বাড়ী নিয়ে গেছেন।

তার বাবা আবুল কাশেম জানায়, তাঁর ছেলে আবদুর রহমান নিজেই সিএনজি চালিত অটোরিক্সার একজন মেকানিক। ছোট একটি ওয়ার্কশপ (গ্যারেজ) দিয়ে নিজেই অটোরিক্সা মেরামতের কাজ করতো। বুধবার বিকেলে সামান্য খুচরা যন্ত্রাংশ কেনার জন্য ফেনী গিয়েছিল। ফেরার পথেই এ দূর্ঘটনা ঘটেছে।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন সড়ক দূর্ঘটনায় একজন মোটর মেকানিক নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, দূর্ঘটনার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারেন- স্বজনরা তার লাশ বাড়ী নিয়ে গেছেন।

আরও সংবাদঃ ফেনীতে সড়ক দূর্ঘটনায় ওয়ার্কশপ কর্মী নিহত।

Leave a Comment