ফেনীতে কিশোর গ্যাংয়ের ইভটিজিংয়ে বাধা দেয়ায় বাড়ির মালিকে হত্যার হুমকি, বাসা ভাংচুর

ফেনীতে কিশোর গ্যাংয়ের ইভটিজিংয়ে বাধা দেয়ায় বাড়ির মালিকে হত্যার হুমকি, বাসা ভাংচুর।

ফেনীতে ভাড়াটিয়ার মেয়েকে ইভটিজিংয়ে বাধা দেয়ায় ফেনী চেম্বার নেতাকে  হুমকি-ধমকি ও বাড়িতে হামলা-ভাংচুর  করেছে বখাটেরা।

গত ২৫ জুলাই ফেনী পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তাকিয়া রোড এলাকায় রামপুর সওদাগর বাড়ীর হাজী আবু বক্করের ছেলে ও ফেনী চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজের সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম মাওলার বাসায় এই ঘটনা ঘটে।

ঘটনার পরপর গোলাম মাওলা বাদী হয়ে ফেনী মডেল থানায় বখাটে সাকিবসহ দশ-বারোজন অজ্ঞাত আসামির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও এজাহারকারির বর্ণনামতে জানা গেছে, ফেনী সেন্ট্রাল হাই স্কুলের দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে নিয়মিত উত্ত্যক্ত করতো সাকিব নামের ওই বখাটে। ঘটনার দিন সাকিব কয়েকজন সঙ্গীসহ বাসার সামনে আড্ডা দিচ্ছিলো। এ সময় বাড়ির মালিক গোলাম মাওলা তাদের এখানে নিয়মিত কেন আসে এই কথা জিজ্ঞেস করলে তারা তার সাথে অশ্লীল ব্যবহার করে।

এর কিছুক্ষণ পর সাকিব তার দশ বারোজন সঙ্গীসহ এসে ওই শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা চালায়। এ সময় বাসার দারোয়ান গেইট বন্ধ করে দিলে তারা সবাইকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বাসার দরজা জানালা ভাঙচুর করে।

গোলাম মাওলার অভিযোগ ঘটনার ৩ দিন পেরিয়ে গেলেও পুলিশ এখনো কোনো ব্যবস্থা নেয়নি।  তিনি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়ে ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও ফেনীর পুলিশ সুপারের কাছে সুবিচার প্রার্থনা করেছেন।

Leave a Comment