অন্যান্য

প্রেম প্রত্যাখ্যান ছাত্রীর, টিউশন শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

প্রেম প্রত্যাখ্যান ছাত্রীর, টিউশন শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।

লক্ষ্মীপুরে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় (১৪) জোরপূর্বক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক টিউশন শিক্ষকের বিরুদ্ধে।

(৩ অক্টোবর) রোববার দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে এ ঘটনায় লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

অভিযুক্ত ব্যক্তি উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালি গ্রামের মো. খোকন মিয়ার ছেলে মহিন।

ভুক্তভোগী কিশোরী দীর্ঘ দিন ধরে মহিনের কাছে প্রাইভেট পড়ত,এজাহার সূত্রে জানা যায়। একদিকে তিনি ছাত্রীর প্রেমে পড়েন। আরেকদিকে প্রস্তাবও দেন। কিন্তু ছাত্রী রাজি না হয়ে বাবা-মায়ের কাছে নালিশ করে। এতে অভিভাবকরা মহিনের কাছে প্রাইভেট পড়া বন্ধ করে দেয়।

এদিকে গত ১২ সেপ্টেম্বর বাবা-মায়ের অনুপস্থিতে ওই ছাত্রী ঘরে একা ছিল। এ সুযোগে মহিন ঘরে ঢুকে দরজা বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগী ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এসে দরজা খুলতে বলে। তাৎক্ষণিক দরজা খুলে মহিন পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় মাতব্বরা ভুক্তভোগী পরিবারকে প্রভাবিত করে। একপর্যায়ে বিয়ের আশ্বাসে মহিনের বাবা খোকন মামলা করতে দেয়নি।

বাদীর আইনজীবী ইফতেখার মাহমুদ ফয়সাল বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, মামলাটি ট্রাইব্যুনালের বিচারক সিরাজুদ্দৌলা কুতুবী আমলে নিয়েছেন।

এ মামলা তদন্তে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) নির্দেশ দিয়েছেন আদালত।

আরও সংবাদঃ প্রেম প্রত্যাখ্যান ছাত্রীর, টিউশন শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *