অন্যান্য

পরীমনির মুক্তির দাবিতে মাত্র তিনজনের মানববন্ধন

পরীমনির মুক্তির দাবিতে মাত্র তিনজনের মানববন্ধন।

এক সপ্তাহের বেশি সময়ের আগে বাংলা চলচ্চিত্রের বহুল সমালোচিত ও বিতর্কিত নায়িকা পরীমণি বিপুল পরিমাণ মাদক সহ গ্রেপ্তার হয়েছেন। বর্তমানে মামলায় রিমান্ডে আছেন তিনি। এই কয়দিন ধরে সোশ্যাল মিডিয়ায় অনেকে তার পক্ষে থাকলেও পরীমণির মুক্তির দাবিতে পথে নামেনি চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনসহ তার কাছের মানুষগুলো।

দেখা যায়, তিনজন মানুষ বৃহস্পতিবার (১২ আগষ্ট) সকালে  জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘পরীমণির মুক্তি চাই’ লেখা একটি ব্যানার হাতে দাঁড়িয়ে রয়েছেন।

এরা পরিচিত কোনো মুখ নয়। মিডিয়ার সঙ্গেও তাদের কোনো সম্পর্ক নেই।

জানা গেছে, এই মানববন্ধনের নেতৃত্বে রয়েছেন অখ্যাত ও স্বঘোষিত এক কবি, নাম জগদীশ বড়ুয়া পার্থ। ২০১৮ সালে ঢাকা-৮ আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেন,এই সেই কবি জগদীশ বড়ুয়া পার্থ। নিজের পরিচয় দিয়ে ব্যানারে তিনি এ কথাই লিখেন।

এর উপরে একটি স্লোগান লেখা রয়েছে।সেটি হলো, ‘সাগর পাড়ের মানুষ আমি, বিশাল আমার মন। এই মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়বে সোনার বাংলার জনগণ।’

খোঁজ নিয়ে জানা গেছে, এই অখ্যাত কবি মানববন্ধন জমাতে পারেনি। মাত্র তিনজন লোক ব্যানার হাতে মিনিট পনের দাঁড়িয়ে থেকে প্রেসক্লাবের আশেপাশের মানুষের মাঝে সাড়া ফেলতে না পারায় সেখান থেকে চলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *