অন্যান্য

নোয়াখালীর কবিরহাটে নারায়ণগঞ্জ ফেরত যুবকের করোনা সনাক্ত

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া গ্রামে নারায়ণগঞ্জ ফেরত এক যুবকের (২০) করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে নোয়াখালীতে মোট চারজনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে দুইজন মা।রা গেছেন।

শুক্রবার রাত ১১টার দিকে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। ওই যুবক কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের বাসিন্দা। তিনি গত এক সপ্তাহ আগে নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে আসেন। তিনি নারায়ণগঞ্জে একটি কারখানায় চাকরি করেন।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ. বিদ্যুৎ কুমার বিশ্বাস জানান, মঙ্গলবার সর্দি, জ্বর নিয়ে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন ওই যুবক। করোনার উপসর্গ থাকার কারণে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামে বিআইটিআইডিতে পাঠানো হয়। শুক্রবার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

তিনি আরও জানান, ওই যুবকের পরিবারের সদস্যরা বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। শনিবার সকালে তার বাড়ি লকডাউন করা ঘোষণা করে তাকে ২০ শয্যাবিশিষ্ট চরআলগী হাসপাতালের আইসোলেশনে নেয়া হবে। তার পরিবারের সকল সদস্যের নমুনাও সংগ্রহ করা হবে।

নোয়াখালীর সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, নোয়াখালীতে এখন পর্যন্ত মোট চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মধ্যে সোনাইমুড়ীতে ইতালি প্রবাসী ও সেনবাগে এক রাজমিস্ত্রী মারা যাওয়ার পর তাদের করোনা পজিটিভি রিপোর্ট আসে। পরে মারা যাওয়া ইতালি প্রবাসীর তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীরও করোনা ধরা পড়ে। সর্বশেষ কবিরহাটের এক যুবকের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *