নির্বাচন কমিশন নয়, মাহবুব তালুকদারই জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্তঃ কাদের

নির্বাচন কমিশন নয়, মাহবুব তালুকদারই জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্তঃ কাদের।

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেন, ‘নির্বাচন কমিশন কতিপয় জটিল অসুখে আক্রান্ত, তাকে বাঁচাতে মেডিকেল বোর্ড গঠন করতে হবে’। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার এমন বক্তব্যে বিস্ময় প্রকাশ করেছেন।

তিনি বলেছেন, ‘অবাক লাগে, একটি দলের হয়ে
সাংবিধানিক প্রতিষ্ঠান নির্বাচন কমিশনের কমিশনার মাহবুব তালুকদার যেভাবে রাজনৈতিক বক্তব্য দিয়ে যাচ্ছেন; তাতে তো আমার মনে হয় ইসি নয়- মাহবুব তালুকদার্অ নিজেই জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্ত। তিনি নিজেই বর্তমান ইসির মূল সমস্যা হচ্ছেন।’

মোহাম্মদপুর থানার ১৯ নং ওয়ার্ডের পাঁচটি ইউনিটের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে সোমবার রাজধানীর সূচনা কমিউনিটি সেন্টারে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

প্রতিদিন ঘুম থেকে উঠেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আন্দোলনের ডাক দেন এমন মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, আমাদের নেত্রী ভোর ৫টায় ঘুম থেকে ওঠেন।  বিএনপি আমাদের চেয়ে ছয়ঘণ্টা পিছিয়ে আছে। আর দুপুর ১২টার আগে বিএনপির কাউকে খুঁজে পাওয়া যায় না।  এরা অন্ধকারের পার্টি; অন্ধকারে কাজ করতে তাদের ভালো লাগে। তারা সন্ধ্যায় নয়, গভীর রাতে বিবৃতি দেয়।

বিচ্ছেদের সানাই বাজছে এখন বিএনপিতে দাবি করে কাদের বলেন, ‘সব নেতারা দল ছেড়ে যাচ্ছে এক এক করে। ভাঙনের বিষাদের সুর তাদের ২০ দলীয় জোটেও দেখা দিয়েছে। কাজেই বিএনপি নিজেরাই বিভক্ত হয়ে যাচ্ছে।

নিজেদের ঘরেই গণতন্ত্র নেই, তারা দেশে গণতন্ত্র কী করে করবে? এখন শুনছি কেন্দ্রীয় সম্মেলন না করে ঘরে বসেই কমিটি করবে। সম্মেলন নাই এ দলে।

আরও সংবাদঃ নির্বাচন কমিশন নয়, মাহবুব তালুকদারই জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্তঃ কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *