নিজাম হাজারীর মা-ভাইয়ের জন্য মসজিদে মসজিদে বিশেষ দোয়া

ফেনী-২ আসনেের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সদ্য প্রয়াত মা দেল আফরোজ বেগম ও বড় ভাই জসিম উদ্দিন হাজারীর আত্মার মাগফিরাত কামনায় আজ বুধবার বাদ আসর জেলার সব মসজিদে ‘বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বাড়ির মসজিদে নিজাম উদ্দািন হাজারী এমপি ছাড়াও অংশ নেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, স্থানীয় পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী সহ লমি হাজারী বাড়ির বাসিন্দারা।

ফেনী বড় জামে মসজিদে দোয়া পরিচালনা করেন পেশ ইমাম হাফেজ মাওলানা মুহাম্মদ আবদুল্লাহ। অংশ নেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম।

এছাড়া জেলার সবকটি মসজিদে জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের মুসল্লীরা অংশ নেন।

জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক একে শহীদ উল্লাহ খোন্দকার জানান, বাদ আসর জেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে ৪ হাজার ৩শ ১৫টি মসজিদে বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

এর আগে মঙ্গলবার নিজাম উদ্দিন হাজারী এমপি ফেনী জেলার অন্তর্গত সবকটি মসজিদে মরহুমা আম্মা ও মরহুম বড় ভাইয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সীমিত আকারে মিলাদ ও দোয়া মাহফিলের অনুরোধ জানিয়েছেন।

প্রসঙ্গত: রবিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী। ছেলের মৃ ত্যুর শো ক সইতে না পেরে বেলা ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির বড় মেয়ের বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মা জনাবা দেল আফরোজ বেগম। রাত ৯টায় ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে মাষ্টারপাড়ার লমি হাজারী বাড়ীর পারিবারিক কবরস্থান জান্নাতুল বাকিতে দা ফন করা হয়।

Leave a Comment