বিনোদন

দ্বিতীয় বিয়ে করেছি, চুরি-ডাকাতি তো করি নাই: নিলয়

দ্বিতীয় বিয়ে করেছি, চুরি-ডাকাতি তো করি নাই: নিলয়।

ছোটপর্দার অভিনেতা নিলয় আলমগীর মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের সঙ্গে প্রথম সংসার ভেঙে যাওয়া পর দ্বিতীয় বিয়ে করেছেন। গত ১১ আগস্ট নিলয় এক ফেসবুক স্ট্যাটাসে তার বিয়ের খবর জানায়। এই অভিনেতা প্রেমিকা তাসনুভা তাবাসসুম হৃদিকে চলতি বছরের ৭ জুলাই বিয়ে করেন। আর বিয়ের পর থেকেই এই অভিনেতা বেশ রোমান্টিক আবহে আছেন। নববধূর সঙ্গে ছবি শেয়ার করে এর ক্যাপশনে নিলয় বলেন, ‘বিয়ে করে রোমান্টিক মুডে আছি, বাজে কিছু লিখবেন না। ’

তবে দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করার পর থেকেই এই অভিনেতা সমস্যায় পড়েছেন। মূলত, ফেসবুকে নববধূর সঙ্গে ছবি পোস্ট করে নিলয় নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন।

শনিবার (১৪ আগস্ট) এ নিয়ে দুঃখ প্রকাশ করে তিনি নিজের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে নিলয় লিখেছেন, ‘কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করি নাই। নতুন বউয়ের সঙ্গে হাসি খুশি ছবি দিলে কমেন্ট করতেছে- এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করছেন, আবার বউয়ের সঙ্গে ছবি দেন। বিয়ের পর একা ছবি দিলাম তাতেও সমস্যা।

আমার বিড়ালের সঙ্গে ছবি দিলাম সেটাও সমস্যা। এক হাজারের উপরে ছবি তুলেছি। পোস্ট করতে পারছি না গালি খাওয়ার ভয়ে। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাইবো। ’

এর আগে নিলয় তার স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদি ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী বলে জানান গণমাধ্যমকে। হৃদির সঙ্গে আমার পরিচয় হয় গত বছর ফেসবুকে। এরপর প্রেমের সম্পর্ক তৈরি হয়। তারা পারিবারিকভাবে বিয়ে করেছেন গত ৭ জুলাই। এটি নিলয়ের দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ২০১৬ সালের ৭ জানুয়ারি মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে ভালোবেসে বিয়ে করেছিলেন। কিন্তু বেশিদিন টেকেনি তাদের সংসার। সেই সম্পর্ক নানা জটিলতায় ভেঙে যায়।

আরও সংবাদঃ দ্বিতীয় বিয়ে করেছি, চুরি-ডাকাতি তো করি নাই: নিলয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *