অন্যান্য

তারকাদের নৌকা স্লোগানে মুখর চট্টগ্রাম

তারা সবাই ঢাকাই সিনেমার তারকা। অভিনয় করে কখনও হাসান, কখনও কাঁদান মানুষকে।

তবে সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামে তাদের দেখা মিললো ভিন্ন চরিত্রে।  ‘জয় বাংলা, জিতবে এবার নৌকা’, ‘শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ স্লোগান দিয়ে তারকারা মুখর করে তুললেন নগরের কাজীর দেউড়ি, জামাল খান, আন্দরকিল্লা এলাকা।

এ সময় সেলফি তুলে ভক্তদের আবদার মেটানোর পাশাপাশি চাটগাঁইয়া ভাষায়, গানের সুরে নৌকায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন তারা।

সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, সায়মন, চিত্রনায়িকা পূর্ণিমা, অরুণা বিশ্বাস, অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ, তানভীন সুইটি ভোট চেয়ে এই প্রচারণা চালান।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে এই নির্বাচনী প্রচারণা চালানো হয়।

প্রচারণায় চিত্রনায়ক রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রামকে দুই হাত ভরে দিয়েছেন। চট্টগ্রামে বিশাল উন্নয়নযজ্ঞ চলছে। বড় বড় প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করতে হবে।

তিনি বলেন, বিমানবন্দর থেকে হোটেলে আসার রাস্তা দেখে আমি বিস্মিত হয়েছি। যে রাস্তা দিয়ে এসেছি তা বাংলাদেশের রাস্তা মনে হয়নি। মনে হয়েছে ইউরোপ-আমেরিকার রাস্তা। অনেকে আমার এই মন্তব্য নিয়ে সমালোচনা করেছেন।

‘তাদের বলবো- আপনারা বাইরে থেকে সমালোচনা করবেন না। চট্টগ্রামে আসুন। চট্টগ্রামে সরকার কি কি উন্নয়ন করেছে তা দেখে যান। এই সরকারের সময়ে করা চট্টগ্রামের উন্নয়ন দেখলে আপনারাও আমার মতো বলতে বাধ্য হবেন। ’ যোগ করেন বাংলা সিনেমার এই নায়ক।

ভক্তদের উদ্দেশে ফেরদৌস আহমেদ বলেন, আমি শেখ হাসিনাকে ভালোবাসি। আমি নৌকাকে ভালোবাসি। আপনাদের প্রতি অনুরোধ, আপনারাও শেখ হাসিনাকে ভালোবেসে নৌকায় ভোট দিন। নৌকার প্রার্থী রেজাউলকে জয়ী করুন।

চিত্রনায়িকা দিলারা হানিফ রীতা পূর্ণিমা বলেন, আমি চট্টগ্রামের মেয়ে। গত এক যুগে চট্টগ্রামের পরিবর্তন আমি নিজ চোখে দেখেছি। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে ভোট দিতে হবে। রেজাউল ভাইকে জয়ী করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *