অন্যান্য

ঢাকায়ও ৬টি হাসপাতালে ৫০টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা দিল এস. আলম গ্রুপ

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস (কোভিড-১৯)। তৈরি করেছে স্মরণকালের সবচেয়ে বড় বৈশ্বিক সংকট। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। বাংলাদেশও প্রতিনিয়ত আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে।

দেশের এই ক্রান্তিলগ্নে যখন করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের শ্বাস বন্ধ হয়ে আসছে, তখন বিপন্ন মানুষের জীবন রক্ষার উদ্দেশ্যে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠি এস. আলম গ্রুপের চেয়ারম্যানের দিক নির্দেশনায় ঢাকার ৬টি হাসপাতাল ৫০টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করলো এস. আলম গ্রুপ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতাল এবং মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে এসব হাই-ফ্লো ন্যাজাল প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এসময় এস. আলম গ্রুপের সম্মানিত চেয়ারম্যানের একান্ত সচিব মোঃ আকিজ উদ্দিন,এস. আলম পরিবারের সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালক ড. তানভীর আহমেদ, হাসপাতালসমূহের পক্ষে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের রেজিস্ট্রার ডা. ফরহাদ উদ্দিন হাসান চৌধুরী, পরিচালক ডা. আক্তার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক প্রফেসর মোঃ আবুল হাসনাত জোয়ার্দার, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের ব্রি.জে. কাজী মোঃ রশীদ-উন-নবী, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডা. মোঃ শাহাদাহ হোসেন, কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালের পরিচালক ডা. এ.কে.এম সরয়ারুল আলম, মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারি অধ্যাপক (মেডিসিন) ডা. মঞ্জুরুল হক উপস্থিত ছিলেন। সূত্র:সিপ্লাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *