দেড় কোটি টাকার ইয়াবাসহ চট্টগ্রামে গ্রেফতার ২

চট্টগ্রামের লোহাগাড়ায় ১ কোটি ৬৫ লাখ টাকা মূল্যের ৫৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। পৃথক দুটি অভিযানে এসব ইয়াবা উদ্ধার ও জড়িত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- জনি চক্রবর্তী (২১) ও মো. রাসেল (৩২)।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে লোহাগাড়া থানার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দীঘিরপাড় এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ জনি চক্রবর্তী নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

রাত সাড়ে ৯টার দিকে একই স্থান থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় আরেক মাদক ব্যবসায়ী রাসেলকে। শুক্রবার দুপুরে লোহাগাড়া থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়- গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার লোহার দীঘিরপাড় এলাকায় চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে গাড়ির ভেতরে লুকিয়ে রাখা অবস্থায় ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় জনি চক্রবর্তীকে গ্রেফতার করা হয়। ইয়াবা পরিবহনের দায়ে (চট্ট-মেট্রো-গ-১২-৩৭৮৬) প্রাইভেট কারও জব্দ করা হয়।

এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে একই স্থানে পৃথক অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় আরেক মাদক ব্যবসায়ী রাসেলকে। এ সময় জব্দ করা হয় একটি (ঢাকা-মেট্রো-ন-১৪-৬৩২৯) মিনি ট্রাক। এ ঘটনায়ও মামলা হয়েছে।

এ বিষয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা বলেন, আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছি। মাদকবিরোধী অভিযান জোরদার করেছি। এরই ধারাবাহিকতায় গতরাতের অভিযানে লোহাগাড়া থানা পুলিশের সহায়তায় ৫৫ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ অভিযান ক্রমান্বয়ে আরও জোরদার করা হবে। দুই ইয়াবা ব্যবসায়ীকে আদালতে চালান দেয়া হয়েছে বলেও তিনি নিশ্চিত করেছেন। সূত্র: যুগান্তর

Leave a Comment