অন্যান্য

চান্দগাঁও এলাকায় কমিউনিটি সেন্টারের ছাদ ধসে বাবুর্চির মৃত্যু

চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকায় প্যারাডাইস কমিউনিটি সেন্টারের ফলস ছাদ ধসে মহিদুল হাওলাদার (৪৫) নামে এক বাবুর্চির মৃত্যু হয়েছে। গুরুতর আহত বাবুর্চির সহকারী জাহাঙ্গীর আলম (৩০)কে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে কালুরঘাট ফায়ার সার্ভিসের একটি গাড়ি গিয়ে উদ্ধার কাজ চালায়। এসময় ঘটনাস্থল থেকে মৃত অবস্থায় বাবুর্চি মহিদুল হাওলাদারকে ও গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এক সদস্য।

নিহত মহিদুল হাওলাদারের বাড়ি পটুয়াখালি জেলার গলাচিপায়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, বাহির সিগন্যাল এলাকায় প্যারাডাইস কমিউনিটি সেন্টারের ‘৬ তলা একটি ভবনের নিচতলায় রান্না করার জন্য তার দিয়ে একটি ফলস ছাদ তৈরি করা হয়। ছাদটি ধসে পড়লে ওই বাবুর্চি ঘটনাস্থলে মারা যান। দুর্ঘটনার সময় ওই কমিউনিটি সেন্টারে প্রায় ৮০০ মানুষের জন্য রান্নার আয়োজন চলছিলো। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনও নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *