অন্যান্য

চট্টগ্রামে করোনা শনাক্ত ৪ হাজার ছাড়িয়ে গেল

চট্টগ্রামের চারটি ল্যাবে পৃথক পরীক্ষায় নতুন করে আরও ১০৬ জন রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা ৪ হাজার ছাড়িয়ে গেলো।

চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি রবিবার দিবাগত রাত ১টায় সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান। তিনি জানান, করোনাভাইরাসে চট্টগ্রামের ৪টি ল্যাবে ৬১৬ জনের নমুনা পরীক্ষায় ১০৬জন শনাক্ত হয়েছে। এরমধ্যে মহানগরে আক্রান্ত হয়েছেন ৫৫ জন ও উপজেলায় আক্রান্ত হয়েছেন ৫১ জন।

জানাগেছে, বিআইটিআইডি’তে ২৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪২ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়। এরমধ্যে মহানগরে আক্রান্ত হয়েছেন ১৪ জন ও উপজেলায় আক্রান্ত হয়েছেন ২৮ জন।

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ১৪৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ২০ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়। এরমধ্যে ২০ জনই উপজেলার।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৫১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে মহানগরেই আক্রান্ত হয়েছেন ৪১।

এছাড়া, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ৩০ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের পজিটিভ আসে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে চট্টগ্রামে এ পর্যন্ত ৪ হাজার ৬৮ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামে এখন পর্যন্ত মারা গেছেন ৯৮ জন। সূত্র: cplusbd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *