বিনোদন

ঘর জামাই থাকবে এমন ছেলেকে খুঁজছে সারা আলী খান

ঘর জামাই থাকবে এমন ছেলেকে খুঁজছে সারা আলী খান।

বলিউডে অভিষেকের পরই সারা আলি খান প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান। বেশি দিন টিকেনি সেই সম্পর্ক। এরপর সম্পর্কের গুঞ্জন উঠে কার্তিক আরিয়ানের সঙ্গে। বেশি দূর গড়ায়নি সেই সম্পর্কের জলও। সিঙ্গেল রয়েছেন আপাতত সারা আলী খান।

তবে এই মুহুর্তে সিঙ্গেল থাকলেও তিনি কেমন ছেলেকে বিয়ে করতে চান সেই কথা জানালেন। ইটি টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, এক মুহূর্ত চলতে পারেন না তিনি তার মা’কে ছাড়া। এমনকী এখানে সাক্ষাৎকার দিতে আসার সময়ও কোন কুর্তার সঙ্গে কোন ব্যাঙ্গেল পরবেন সেটাও তার মা বলে দিয়েছে।

সারা বলেন, আমি আমার মাকে কোনোদিন ছাড়ব না। তিনি কারও জন্য পরিবার ছাড়বেন কিনা- এ প্রশ্নের জবাবে বলেন, না না। মা আমার তৃতীয় চোখ। তাই পালিয়ে যাওয়ার কোনো প্রশ্নই আসে না। তিনি বলেন, আমি এমন কাউকে বিয়ে করব, যে বিয়ের পরে আমার বাড়িতে আমি আর মায়ের সাথে থাকবে।

শুভাকাঙ্ক্ষীদের অনেকে বলেন, সারা এবং তার মা দেখতে একই। তারা চালচলন এবং পোশাক, আচার ব্যবহার সবই মায়ের সাথে মিল রয়েছে। সারা জানিয়েছেন, কোনো উপদেশ নেয়ার আগে মায়ের সঙ্গে কথা বলেন তিনি।

এরই মধ্যে সারা আনন্দ এল রাইয়ের ‘অন্তরঙ্গি’ সিনেমায় অভিনয় করেছেন। সেখানে দেখা যাবে অক্ষয় কুমার ও ধনুশকে। সেই সিনেমায় রিঙ্কু নমা হবে সারার চরিত্রের নাম। সেখানে সারা বিহারের মেয়ে হলেও দিল্লির বাসিন্দা। সে সেই মুভিতে বাড়ি থেকে বারবার পালিয়ে এসেছে প্রেমিকের সাথে।

এরইমধ্যে দর্শকের ভালোবাসা কুড়িয়েছে সিনেমাটির ট্রেলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *