কৃষকদের সন্ত্রাসী বলে ক্ষমা চাইলেন কঙ্গনা

কৃষি আইন প্রত্যাহারের পর গেল ২০ নভেম্বর ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা রানাওয়াত শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি সন্ত্রাসবাদী বলে আখ্যা দেন। তিনি লেখেন যে, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী তাদের নিজের জুতোর ভেতর থাকা মশার মতো পিষে মেরেছিলেন।

শিখ কৃষকদের সঙ্গে খালিস্তানি সন্ত্রাসবাদীদের তুলনা করে বিতর্কের সূত্রপাত করেন কঙ্গনা কয়েক দিন ধরেই কৃষি আন্দোলন নিয়ে মতামতের জেরে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত নিজেই। এরপর সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকিও পান তিনি।

শুক্রবার চণ্ডীগড় যাচ্ছিলেন অভিনেতা কঙ্গনা রানাওয়াত। শ্রী কিরাতপুর সাহিবের অন্তর্গত বুঙ্গা সাহিবে তার কনভয় ঘিরে আন্দোলন করেন সেই অঞ্চলের কৃষকেরা। চণ্ডীগড় যাওয়ার পথে তার কনভয় ঘিরে বিক্ষোভ প্রদর্শন করে কৃষকেরা।

অভিনেত্রীকে ক্ষমা চাওয়ার দাবি তোলে শিখ কৃষকেরা। অবশেষে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চান কঙ্গনা রানাওয়াত। ক্ষমা চাওয়ার পরই বিক্ষোভ তুলে নেন আন্দোলনকারীরা। এরপর নিজের গন্তব্য চণ্ডীগড়ে রওনা দেন তিনি।

কঙ্গনার এহেন মন্তব্যেই চটেছিলেন শিখ সম্প্রদায়ের মানুষেরা। মুম্বাইয়ের খার পুলিশ স্টেশনে ২৯৫এ ধারায় কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অমরজিৎ সিং সাঁধু নামের এক ব্যক্তি।

সোশ্যাল মিডিয়ায় তিনি ফের লেখেন, ‘মুম্বাইয়ের শহীদদের স্মরণে লিখেছিলাম যে বিশ্বাসঘাতকদের কখনও ক্ষমা করা উচিত নয়। এই সমস্ত ঘটনায় দেশের অভ্যন্তরের বিশ্বাসঘাতকদেরও হাত থাকে। এরা পদের লোভে, অর্থের লোভে, ক্ষমতার লোভে ভারতকে কলঙ্কিত করে। এই ধরনের বিঘ্নকারী শক্তি প্রায়ই আমাকে হুমকি দিচ্ছে।

আমি এই সব হুমকিতে ভয় পাই না। ভাতিন্ডার একজন আমাকে খুনের হুমকি দিয়েছেন। আমি ষড়ষন্ত্রকারীদের বিরুদ্ধে বলতেই থাকব।

অভিনেত্রীর নামে এফআইআর দায়ের করে মুম্বাই পুলিশ। এরপর খুনের হুমকি পাওয়ার পর সেই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন কঙ্গনা রানাওয়াত।

আরও সংবাদঃ কৃষকদের সন্ত্রাসী বলে ক্ষমা চাইলেন কঙ্গনা।

Leave a Comment