বিনোদন

কিছু না ভেবে প্রেমে পড়ে যাও, বললেন শ্রীলেখা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রায়শয়‌ই সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট করেন। আর সেসব পোস্টকে কেন্দ্র করে বিভিন্ন সময় সমালোচনারও সৃষ্টি হয়। সেসব সমালোচনার আবার যথাযথ উত্তরও দেন এই অভিনেত্রী। সম্প্রতি এক ভক্ত অভিনেত্রীর কাছে প্রেম বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, কিছু না ভেবে প্রেমে পড়ে যাও, প্রেমে পড়ে যাও বরং প্রেমে উঠেও পড়ো!

স্যোশাল মিডিয়ায় একজন নেটিজেন প্রেম নিয়ে শ্রীলেখার কাছে কিছু প্রশ্ন করেন, প্রশ্ন ঠিক নয় বরং নিজের সমস্যার কথা জানিয়ে কি করা উচিত সেই বিষয়ে অভিনেত্রীর কাছ থেকে পরামর্শ চান। আর তার উত্তরেই যা বলেছেন অভিনেত্রী তা রীতিমতো চমকপ্রদ।

ওই নেটিজেন জানান, তিনি বয়সে বড় এক মহিলার প্রেমে পড়েছেন। তার ঠিক কী করা উচিত? একটু হেসে শ্রীলেখা জানালেন, তোমার থেকে বয়সে বড় তো কী হয়েছে? প্রেমে পড়বে, প্রেমে উঠেও পড়বে। কোথায় লেখা আছে যে, মেয়েদেরকে সব সময়ে বয়সে ছোট হতেই হবে। তুমি তো ভালোবাস, কারও তো ক্ষতি করছ না।

শ্রীলেখা নেটিজেন প্রেমঘটিত প্রশ্নের উত্তর দিতে গিয়ে প্রথমেই বলেন, প্রেমে পড়া বারণ, কারণে অকারণ- সব সময় খাটে না। সে তোমার চেয়ে বয়সে বড় তাতে কি হয়েছে?

শ্রীলেখার এই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। নেটিজেনরা শ্রীলেখার থেকে এ রকম লাভ টিপস পেয়ে দারুণ খুশি।
এর আগে এক পশুপ্রেমী অনুরাগীর সঙ্গে কফি ডেটে গিয়ে নেটিজেনদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন শ্রীলেখা। শুধু তাই নয়, বরাবরই স্পষ্টবাদী শ্রীলেখা তার বিন্দাসপনার জন্যও বেশ জনপ্রিয়। পজিটিভিটি নিয়ে জীবনকে কীভাবে উপভোগ করতে হয়, তা শ্রীলেখা জানেন।

তাই তো অনেকের কাছে তিনি অনুপ্রেরণাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *